Tecno Pova Neo বাজেট রেঞ্জে ডুয়েল ক্যামেরা সহ আসছে, থাকবে লং লাস্টিং ব্যাটারি

টেকনো পোভা নিও ভারতীয় মুদ্রায় দাম হবে ১০,৯৯০ টাকার কাছাকাছি

tecno-pova-neo-render-design-specifications-revealed-expected-price

Tecno তাদের Pova সিরিজের অধীনে আজ পর্যন্ত দু’টি ফোন লঞ্চ করেছে। প্রথমটি Tecno Pova এবং দ্বিতীয়টি Tecno Pova 2৷ নতুন রিপোর্ট অনুযায়ী, এই সিরিজের পরবর্তী ডিভাইসের নাম হবে Tecno Pova Neo। এই স্মার্টফোন আফ্রিকার বাজারে তাড়াতাড়িই লঞ্চ হবে বলে জানা গিয়েছে। আবার অফিসিয়াল লঞ্চের পূর্বে Tecno Pova Neo-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং রেন্ডার প্রকাশ্যে এসেছে।

টেকনো পোভা নিও ডিজাইন (Tecno Pova Neo design)

রেন্ডার অনুসারে টেকনো পোভা নিও আসতে পারে তিনটি কালারে – ওবসিডিয়ান ব্ল্যাক, গিক ব্লু, এবং পাওয়ার গ্রে। ফোনের সামনের দিকে থাকবে ওয়াটারড্রপ নচযুক্ত ডিসপ্লে। ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও কোয়াড এলইডি ফ্ল্যাশের সঙ্গে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যাবে। ফোনের ডান পাশে ভলিউম ও পাওয়ার বাটন থাকবে।

টেকনো পোভা নিও স্পেসিফিকেশনস (সম্ভাব্য) (Tecno Pova Neo expected Specifications)

মনে করা হচ্ছে যে টেকনো পোভা নিও ৬.৮২ ইঞ্চি ডিসপ্লে সহযোগে আসবে, যা ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন এবং ২০:৫:৯ এসপেক্ট রেশিও অফার করবে। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হতে পারে। থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হতে পারে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Tecno Pova Neo-র সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা ও রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা পাওয়া যেতে পারে।

টেকনো পোভা নিও দাম ও লভ্যতা (Tecno Pova Neo Price and availability)

টেকনো পোভা নিও ডিসেম্বরের শেষলগ্নে ঘানায় লঞ্চ হতে পারে। ভারতীয় মুদ্রায় দাম হবে ১০,৯৯০ টাকার কাছাকাছি।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷