৯ হাজার টাকার কমে ভারতে এল Tecno Spark 6 Air এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট

টেকনো স্পার্ক ৬ এয়ার এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা।

গত ৩০ জুলাই Tecno ভারতে এনেছিল তাদের বাজেট ফোন Spark 6 Air। এই ফোনটি তখন  ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এবার কোম্পানি এই ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট নিয়ে উপস্থিত হল। যদিও র‌্যাম বাড়ানো ছাড়া, টেকনো স্পার্ক ৬ এয়ার ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। Tecno Spark 6 Air এয়ার ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও অ্যাডভান্স ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Tecno Spark 6 Air ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম:

টেকনো স্পার্ক ৬ এয়ার এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এর আগে ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছিল, যার দাম ছিল ৭,৯৯৯ টাকা। ২১ আগস্ট থেকে ফোনটি Amazon থেকে কিনতে পারবেন। এই ফোন নীল ও কালো রঙের বিকল্পে উপলব্ধ।

Tecno Spark 6 Air স্পেসিফিকেশন:

টেকনো স্পার্ক ৬ এয়ার ফোনটি ৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০। এই ডিসপ্লের ডিজাইন ডট নচ। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে ফোনটিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের থাকতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য টেকনো এর এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ এর মতো ফিচার দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। ফোনটির পিছনে অ্যাডভান্স ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।