৮ হাজার টাকার রেঞ্জে বড় ব্যাটারির সাথে ভারতে আসছে Tecno Spark 6 Air

ইতিমধ্যেই বাজেট ফোন নির্মাতা হিসাবে ভারতে পরিচিতি লাভ করেছে Tecno। কয়েকদিন আগেই কোম্পানিটি ভারতে Tecno Spark Power 2 এনেছিল। এবার আরও একটি স্মার্টফোনের খবর সামনে এল। জানা গেছে আগামী ৩০ জুলাই ভারতে লঞ্চ হবে Tecno Spark 6 Air। টেকনোমোবাইলইন্ডিয়া থেকে একটি ১৪ সেকেন্ডের ভিডিও পোস্ট করে এই তথ্য দেওয়া হয়েছে। বলাই বাহুল্য টেকনো স্পার্ক ৬ এয়ার ও একটি বাজেট ফোন হবে।

এই ভিডিও তে দেখা গেছে Tecno Spark 6 Air ফোনটি ৮ হাজার টাকার রেঞ্জে বড় ব্যাটারির সাথে আসবে। এই ফোনটি Amazon থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই ই-কমার্স সাইটে এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ বানানো হয়েছে। সেখান থেকে জানা গেছে এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি নচ ডিসপ্লের সাথে লঞ্চ হবে।

এছাড়াও টেকনো স্পার্ক ৬ এয়ার ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। এরসাথে LED ফ্ল্যাশ লাইট দেওয়া হবে। এই ফোনে একটি সেলফি ক্যামেরা থাকবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকতে পারে। যদিও এই ফোনের প্রসেসর, অপারেটিং সিস্টেম ও অন্যান্য কোনো তথ্য পাওয়া যায়না। কোম্পানি এই ফোনকে ‘ইন্ডিয়া ফার্স্ট’ স্ট্রাটেজির সাথে ভারতে আনবে। অর্থাৎ ফোনটি সবার আগে ভারতে আসবে।

Tecno Spark 6 Air ফোনটি Tecno Spark 5 pro এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনটিকে কোম্পানি জুলাইয়ের শুরুতে লঞ্চ করেছিল।  Tecno Spark 5 Pro ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে বড় ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর,কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাটারি আছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।