১৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে আজ কেনার সুযোগ Tecno Spark 6 Go

tecno-spark-6-go-go-on-sale-today-at-12pm-on-flipkart-price-offers

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Tecno Spark 6 Go। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে।আপনি যদি ১০,০০০ টাকার কমে কোনো নতুন ফোন খুঁজে থাকেন তাহলে টেকনো স্পার্ক ৬ গো আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনের মেন হাইলাইট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Tecno Spark 6 Go এর দাম ও সেল অফার

টেকনো স্পার্ক ৬ গো ভারতে একটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে এসেছে –  অ্যাকোয়া ব্লু, আইস জাদিইটে এবং মিস্ট্রি হোয়াইট।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Federal Bank ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১০ শতাংশ ছাড় পাবে, যেখানে সর্বোচ্চ ১,৫০০ টাকা ডিসকাউন্ট মিলতে পারে। আবার ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের। আবার এর নো কস্ট ইএমআই শুরু হবে ৯৪৫ টাকা থেকে।

Tecno Spark 6 Go এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৬ গো ফোনে পাবেন ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল সহ ডুয়েল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১০ বেসড  HiOS ৬.২ অপারেটিং সিস্টেম।