১০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল Tecno Spark 6 Go

ভারতে লঞ্চ হল সস্তা ফোন Tecno Spark 6 Go। এই ফোনটি গত সেপ্টেম্বরে পাকিস্তানে লঞ্চ হওয়া Tecno Spark 6  এর ডাউনগ্রেড ভার্সন। ১০ হাজার টাকার কমে আসা টেকনো স্পার্ক ৬ গো ফোনটিতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, হেলিও এ২৫ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম।

Tecno Spark 6 Go এর দাম

টেকনো স্পার্ক ৬ গো এর দাম ৮,৬৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। লিমিটেড পিরিয়ড অফার হিসাবে ফোনটি এখন ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। ভারতে Tecno Spark 6 Go অ্যাকোয়া ব্লু, আইস জাদিইটে এবং মিস্ট্রি হোয়াইট কালারে পাওয়া যাবে।

এই ফোনটি অনলাইনে Flipkart এক্সক্লুসিভ হিসাবে লঞ্চ হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে এর সেল শুরু হবে। আবার অফলাইনে ফোনটি ৭ জানুয়ারি থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে।

Tecno Spark 6 Go এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৬ গো ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এর ব্রাইটনেস ৪৮০ নিটস। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। ফোনটিতে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Tecno Spark 6 Go ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে একটি Ai লেন্স। পিছনের ক্যামেরায় এআই বিউটি, এআই এইচডিআর, বোকেহ মোড এবং অটো সিন ডিটেকশন ফিচার উপলব্ধ। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড  HiOS ৬.২ অপারেটিং সিস্টেমে চলে।

পাওয়ারের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি। এই ব্যাটারি ৬৪ ঘন্টা পর্যন্ত টকটাইম দেবে বলে কোম্পানির দাবি। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ডুয়েল সিমের এই ফোনে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও আছে।