৪ জিবি র‌্যামের সাথে সস্তায় আসছে Tecno Spark 6, পিছনে থাকবে চারটি ক্যামেরা

tecno-spark-6-spotted-on-geekbench-with-mediatek-helio-a25-soc

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Tecno Spark 6 Air এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটির দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। তবে Tecno এই সিরিজের আরও একটি ফোনকে শীঘ্রই লঞ্চ করতে পারে। কয়েকদিন আগেই Tecno Spark 6 নামে এই ফোনটিকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গিয়েছিল। এবার বেঞ্চমার্ক সাইট Geekbench এও এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হলো। যেখান থেকে টেকনো স্পার্ক ৬ এর স্পেসিফিকেশন জানা গেছে।

টিপ্সটার অভিষেক যাদবের টুইট অনুযায়ী, Tecno Spark 6 ফোনটিকে গিকবেঞ্চে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এতে ৪ জিবি র‌্যাম থাকবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৭২৩ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৫১৬১ পয়েন্ট পেয়েছে।

এর আগে FCC থেকে জানা গিয়েছিল, টেকনো স্পার্ক ৬ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। রাউন্ড শেপের এই ক্যামেরা সেটআপের মধ্যে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ফোনটিতে ১০ ওয়াট চার্জিং টেকনোলজি থাকবে। আবার ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপলব্ধ থাকবে। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও ফোনটি ডুয়েল সিমের হবে।

Tecno Spark 6 এর সম্ভাব্য লঞ্চের তারিখ ও দাম

সার্টিফিকেশন সাইট ও বেঞ্চমার্ক সাইটে Tecno Spark 6 কে দেখা গেলেও, কোম্পানি এখনো ফোনটি কবে এবং কোথায় লঞ্চ করা হবে, সে বিষয়ে জানায়নি। তবে আশা করা যায় ফোনটি আগামী মাসের মধ্যেই লঞ্চ হবে। এছাড়াও স্পেসিফিকেশন দেখে অনুমান করা যায়, টেকনো স্পার্ক ৬ ফোনটি ১০,০০০ টাকার রেঞ্জে আসবে।