Tecno Spark 7 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি

Tecno Spark 7 Pro launched with 5000 mAh battery triple rear camera

Tecno ইতিমধ্যেই তাদের স্পার্ক ৭ সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছে- Tecno Spark 7 ও Tecno Spark 7P। চিনা স্মার্টফোন কোম্পানিটি এবার এই সিরিজের নতুন একটি ফোন, Tecno Spark 7 Pro এর ওপর থেকে পর্দা সরালো। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। এছাড়া টেকনো স্পার্ক ৭ প্রো ফোনে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, হেলিও জি৮০ প্রসেসর ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হয়েছে। আসুন Tecno Spark 7 Pro এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark 7 Pro এর দাম ও লভ্যতা

টেকনো-র তরফ সে এখনো স্পার্ক ৭ প্রো এর দাম জানানো হয়নি। এমনকি ফোনটির বিক্রি কবে থেকে শুরু হবে তাও জানা। তবে আশা করা যায় ভারত, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা সহ অন্যান্য দেশে শীঘ্রই ফোনটি পাওয়া যাবে।‌ Tecno Spark 7 Pro চারটি কালারে উপলব্ধ হবে- আল্পস ব্লু, স্প্রুস গ্রিন, নিয়ন ড্রিম এবং ম্যাগনেট ব্ল্যাক।

Tecno Spark 7 Pro এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৭ প্রো ফোনটি ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 7 Pro ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.১ কাস্টম ওএস সহ চলবে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে আছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি পোর্ট ও ৩.৫ মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন