Tecno Spark 7 দৈত্যাকার ব্যাটারির সাথে লঞ্চ হচ্ছে ৯ এপ্রিল, জানুন সম্ভাব্য দাম

tecno-spark-7-to-launch-in-india-on-9-april-amazon-teased

Tecno Spark 7 আগামী ৯ এপ্রিল ভারতে লঞ্চ হবে। এই ফোনটি গতবছরে আসা Tecno Spark 6 এর আপগ্রেড ভার্সন হিসাবে বাজারে পা রাখবে। ভারতে অ্যামাজন থেকে ফোনটি পাওয়া যাবে। ই-কমার্স সাইটটি ইতিমধ্যেই টেকনো স্পার্ক ৭ এর জন্য মাইক্রোসাইট তৈরী করেছে, যেখানে ফোনটির ডিজাইন ছাড়াও স্পেসিফিকেশন উল্লেখ আছে। Tecno Spark 7 এর মূল আকর্ষণ হবে এর ব্যাটারি ক্যাপাসিটি। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হবে।

Amazon এর মাইক্রোসাইট থেকে জানা গেছে, টেকনো স্পার্ক ৭ ফোনটি টিয়ারড্রপ নচ ডিসপ্লে সহ আসবে। নচের মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। আবার ডিসপ্লের উপরে ও নিচে হালকা বেজেল বর্তমান। ফোনের ডান পাশে দেওয়া হবে ভলিউম বাটন ও পাওয়ার কী।

এদিকে Tecno Spark 7 এর পিছনে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ। যারমধ্যে দুটি বা তিনটি ক্যামেরা সেন্সর থাকবে। এরসাথে কোয়াড এলইডি ফ্লাশও ইউনিট দেখা গেছে। এই ক্যামেরায় টাইম ল্যাপস ভিডিও, ভিডিও বোকেহ এবং স্লো মোশন ভিডিও রেকর্ডিং সাপোর্ট করতে পারে।

আবার টেকনো স্পার্ক ৭ এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। অন্যান্য ফিচারের মধ্যে থাকবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি সি পোর্ট। ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারি সহ আসবে। এই ব্যাটারি ৪১ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। যদিও এছাড়াও Tecno Spark 7 সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। আমাদের অনুমান ফোনটি ১০,০০০ টাকার কমে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন