Tecno Spark 7P শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হল

tecno-spark-7p-launched-with-helio-g70-soc-and-triple-rear-camera-price-specifications-details

Tecno কয়েকদিন আগেই ভারতে Spark সিরিজের নতুন ফোন হিসাবে Tecno Spark 7 লঞ্চ করেছিল। তবে কয়েক দিন যেতে না যেতেই কোম্পানিটি এই সিরিজের আরও একটি ফোন বাজারে আনল। Tecno Spark 7P নামে আসা এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আসুন টেকনো স্পার্ক ৭পি এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark 7P এর দাম ও লভ্যতা

টেকনো তাদের স্পার্ক ৭পি এর দাম এখনও জানায়নি। তবে ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি চারটি কালারে উপলব্ধ হবে- আল্পস ব্লু, স্প্রুস গ্রিন, ম্যাগনেট ব্ল্যাক, এবং সামার মোজিটো। গ্লোবাল মার্কেটে ফোনটি কবে থেকে পাওয়া যাবে সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

Tecno Spark 7P এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৭পি ফোনে আছে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস (১৬৪০ x ৭২০ পিক্সেল) ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। সাথে রয়েছে Mali-G52 2EEMC2 জিপিইউ। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 7P ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। যদিও অন্য দুটি সেন্সর সম্পর্কে জানা যায়নি। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওস ৭.১ ইন্টারফেসে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন