ফিচারে ভরা Tecno Spark 7T সস্তায় কেনার বিরাট সুযোগ, অফার দেখে নিন

Tecno Spark 7T ফোনটি ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ও নানাবিধ ব্যাঙ্ক অফারের সাথে সর্বনিম্ন ৪৪৯ টাকায় পকেটস্থ করা যাবে

tecno-spark-7t-available-with-great-deal-emi-exchange-offer-on-amazon-sale

ই-কমার্স প্লাটফর্ম Amazon-এ চলছে Great Indian Festival সেল। এই সেলে বিভিন্ন ইলেক্ট্রনিক্স গ্যাজেটকে সবথেকে সস্তায় কিনে নেওয়া যাবে, এমনটাই দাবি সংস্থার। তাই আপনারা যদি ফিচার ফোন থেকে স্মার্টফোনে আপগ্রেড হতে চান বা কম দামে কোনো স্মার্টফোন কিনতে চান, এটাই সেরা সুযোগ ইচ্ছাপূরণের। এই প্রতিবেদনে আজ আমরা Tecno Spark 7T স্মার্টফোনের উপর দেওয়া অফারগুলির ব্যাপারে জানাবো। এই ফোনটি ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ও নানাবিধ ব্যাঙ্ক অফারের সাথে সর্বনিম্ন ৪৪৯ টাকায় পকেটস্থ করা যাবে। ফিচারের কথা বললে, Tecno Spark 7T স্মার্টফোনে, পাওয়ারফুল ব্যাটারি, হেলিও জি৩৫ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত।

Amazon Great Indian Festival Sale থেকে সবথেকে সস্তায় কেনা যাবে Tecno Spark 7T

Tecno Spark 7T দাম ও অফার

টেকনো স্পার্ক ৭টি ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৮,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন ফোনটি ফ্লাট ৫০০ টাকা ডিসকাউন্টের সাথে ৮,৪৯৯ টাকায় কেনা যাবে।

ডিসকাউন্টের সাথেই থাকছে বেশ কয়েকটি বাম্পার অফার। যেমন, যেসকল ক্রেতারা ফুল পেমেন্ট করতে চান না, তারা এই ফোনকে মাসিক ৪০০ টাকা ইএমআই শোধ করে কিনে নিতে পারবেন। এরই সাথে, নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে। আবার পুরানো ফোন বদলে টেকনো স্পার্ক ৭টি কিনলে পাওয়া যাবে ৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ফলে, এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে, ক্রেতারা মাত্র ৪৪৯ টাকায় ফোনটি পকেটস্থ করতে পারবেন।

তদুপরি, কিছু ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। যেমন, চেকআউটের সময়ে Citibank ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% বা প্রায় ১,২৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, Rupay ক্রেডিট কার্ডের সাথে ৫০০ টাকা এবং ডেবিট কার্ডের সাথে ১৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে।

Tecno Spark 7T এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৭টি ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চি এইচডি+ (৭২০×১৬০০ পিক্সেল) ডট নচ IPS ডিসপ্লে। এই ডিসপ্লে, ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক হাইওএস ভি৭.৬ (HiOS v7.6) কাস্টম স্কিনে চলবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 7T ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হলো, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এআই লেন্স। একই সাথে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৬ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।