Tecno Spark 7T ভারতে আসছে ১১ জুন, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি

tecno-spark-7t-india-launch-confirmed-june-11-with-48mp-camera-6000mah-battery

গত সপ্তাহে আমরা জানিয়েছিলাম, Tecno ভারতে তাদের Spark সিরিজের একটি নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা করছে, যার নাম Tecno Spark 7T। এই ফোনটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন হবে। আজ ফোনটির লঞ্চের তারিখ সামনে এল। Amazon India থেকে আজ নিশ্চিত করা হয়েছে টেকনো স্পার্ক ৭টি আগামী ১১ জুন ভারতে লঞ্চ হবে। পাশাপাশি এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে। আসুন Tecno Spark 7T সম্পর্কে কি কি তথ্য উঠে এল জেনে নেওয়া যাক।

Tecno Spark 7T এর দাম (সম্ভাব্য)

টেকগাপের সোর্স টিম জানিয়েছে, টেকনো স্পার্ক ৭টি ফোনটি ৯,৫০০ টাকার কমে ভারতে আসবে। এই মূল্য রাখা হতে পারে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। প্রসঙ্গত কিছু দিন আগে ভারতে লঞ্চ হওয়া Tecno Spark 7 Pro এর দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে।

Tecno Spark 7T এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Amazon India-র মাইক্রোসাইট অনুযায়ী, টেকনো স্পার্ক ৭টি ফোনে ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে থাকবে। আবার পিছনে দেখা যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

এছাড়া Tecno Spark 7T ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি (৭২০x১৬০০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। এর স্ক্রীন টু বডি রেশিও থাকতে পারে ৯০.৩৪ শতাংশ এবং পিক্সেল ডেন্সিটি ২৬৯পিপিআই। এতে অক্টা কোর মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৫ কাস্টম ওএস সহ চলবে। 

সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। কানেক্টিভিটি অপশনের মধ্যে থাকবে ডুয়াল-সিম সমর্থন, ৪জি ভোল্টি, ওয়াই ফাই ৮০২.১১ বি / জি / এন / এসি, ব্লুটুথ, জিপিএস, একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.