Tecno Spark 7T: ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন ভারতে লঞ্চ হল

tecno-spark-7t-launched-in-india-with-48mp-camera-mediatek-soc-price-specifications-sale-offer

পূর্ব ঘোষণা মতই আজ, Tecno ভারতে তাদের Spark সিরিজের নতুন ফোন, Tecno Spark 7T (টেকনো স্পার্ক ৭টি) লঞ্চ করলো। Tecno-র এই ফোনটি এন্ট্রি-লেভেল সেগমেন্টে এসেছে, যার দাম ১০,০০০ টাকার চেয়ে কম; তবে বাজেট হ্যান্ডসেট হলেও এতে বড় ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি, মিডিয়াটেক চিপসেট, ৪ জিবি র‌্যাম সহ বেশ কিছু চিত্তাকর্ষক স্পেসিফিকেশন রয়েছে। সাথে আছে পুরু বেজেল ডিজাইন, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেলফি ক্যামেরা নচ এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। আসুন এই নতুন Tecno Spark 7T ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন, দাম-প্রাপ্যতার বিষয়ে জেনে নেওয়া যাক।

Tecno Spark 7T-এর স্পেসিফিকেশন:

টেকনো স্পার্ক ৭টি ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডট নচ আইপিএস ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল, পিক ব্রাইটনেস ৪৮০ নিট এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ এসওসি ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি DDR4x র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। অন্যদিকে সফ্টওয়্যার ফ্রন্টে এই Tecno হ্যান্ডসেটে দেখা যাবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক HiOS v7.6 ওএস।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Tecno Spark 7T ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত (অ্যাপারচার এফ/১.৮) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর রয়েছে। এছাড়া পাওয়ারের জন্য পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

আবার কানেক্টিভিটির জন্য হ্যান্ডসেটটিতে ডুয়াল-ব্যান্ড Wi-Fi, 4G, GPS, OTG এবং ব্লুটুথ (ভার্সন ৫) অন্তর্ভুক্ত রয়েছে। তদুপরি অনবোর্ড সেন্সর হিসেবে থাকছে অ্যাম্বিয়েন্ট লাইট, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। বলে রাখি, Tecno Spark 7T-এর পরিমাপ ১৬৪.৮২×৭৬.০৫×৯.৫২ মিমি।

Tecno Spark 7T-এর দাম, প্রাপ্যতা

টেকনো স্পার্ক ৭টি ফোনটি একক স্টোরেজ সংস্করণের সাথে এসেছে। আবার ক্রেতারা এটি জুয়েল ব্লু, ম্যাগনেট ব্ল্যাক এবং নীহারিকা অরেঞ্জ- এই তিনটি কালার ভ্যারিয়েন্ট পাবেন। আগামী ১৫ই জুন দুপুর ১২টায় অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে ফোনটির সেল হবে এবং এটির দাম পড়বে ৮,৯৯৯ টাকা। সেক্ষেত্রে প্রথম সেলে ক্রেতারা ফোনটির দামের ওপর হাজার টাকা ছাড় পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.