4GB র‌্যাম সহ পাওয়া যাবে Tecno Spark 8, দাম আপনার বাজেটে

টেকনো স্পার্ক ৮ হ্যান্ডসেটের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা

tecno-spark-8-gets-4gb-ram-new-variant-price-in-india-rs-10999-specifications

সেপ্টেম্বর টেকনো তাদের স্পার্ক সিরিজের নতুন ফোন হিসেবে Tecno Spark 8 লঞ্চ করেছিল। ওই সময় স্মার্টফোনটিকে আনা হয়েছিল ২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। পরে, এই মাসের শুরুতে Tecno Spark 8-এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ক্যাপাসিটিযুক্ত একটি নতুন সংস্করণ লঞ্চ করা হয়। এখন, মাসের শেষদিকে পৌঁছে Tecno ভারতীয় গ্রাহকদের জন্য এই ফোনের নতুন ৪ জিবি র‌্যাম সংস্করণও হাজির করল। নতুন এই ভ্যারিয়েন্ট মূল মডেলের তুলনায় কিছুটা আলাদা ফিচার সহ এসেছে। নয়া Tecno Spark 8 ফোনে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল এআই ডুয়াল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও প্রসেসর দেওয়া হয়েছে।

টেকনো স্পার্ক ৮ ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের মূল্য, উপলব্ধতা (Tecno Spark 8 4GB RAM Variant Price, Availability)

টেকনো স্পার্ক ৮ হ্যান্ডসেটের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। এটি আটলান্টিক ব্লু, আইরিস পার্পল এবং ফিরোজা সায়ান অপশনে কেনা যাবে। উল্লেখ্য, ফোনটির ২ জিবি/৬৪ জিবি স্টোরেজ এবং ৩ জিবি/৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে যথাক্রমে ৭,৯৯৯ টাকা ও ৯,২৯৯ টাকা।

টেকনো স্পার্ক ৮ ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন (Tecno Spark 8 4GB RAM Variant Specifications)

নতুন টেকনো স্পার্ক ৮ ভ্যারিয়েন্টটি ডুয়াল-সিম (ন্যানো) সাপোর্ট সহ এসেছে। এতে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ (৭২০×১,৬১২ পিক্সেল) পিক্সেল ডট নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০.১৫:৯, টাচ স্যাম্পলিং রেট ১২০ হার্টজ, পিক্সেল ডেন্সিটি ২৬৯ পিপিআই এবং পিক ব্রাইটনেস ৪৮০ নিট। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো ভার্সন) ভিত্তিক হাইওএস ভি৭.৬ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর।

কোম্পানির তরফে দাবি করা হয়েছে, টেকনো স্পার্ক ৮ ফোনটি ৬৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনের রিয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এআই (AI) লেন্স। রিয়ার ক্যামেরায় এআই বিউটি, স্মাইল শট, এআই পোর্ট্রেট, এইচডিআর, এআর শট, ফিল্টার, টাইম-ল্যাপ্স, প্যানোরামা, ভিডিও বোকেহ্যান্ড, স্লো মোশন ইত্যাদি ক্যামেরা মোড উপস্থিত।

সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য Tecno Spark 8 ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির কানেক্টিভিটি অপশন হিসেবে আছে 4G LTE, ওয়াইফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫, জিপিএস, মাইক্রো ইউএসবি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এই ফোনে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপলব্ধ।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.