Tecno Spark 8 এখন 3GB RAM-এর সাথে হাজির, দাম 10 হাজার টাকার কম

ভারতে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ আসা নতুন টেকনো স্পার্ক ৮ ফোনের মূল্য ধার্য করা হয়েছে ৯,২৯৯ টাকা

Tecno spark 8 new variant launched price in india rs 9299 specifications 3gb ram 32gb storage

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Tecno Spark 8, যার ২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছিল ৭,৯৯৯ টাকা। আজ এই ফোনের নতুন একটি ভ্যারিয়েন্ট এনেছে সংস্থাটি। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে আসা এই ভ্যারিয়েন্টে বড় ডিসপ্লে ও মেটাল বডি দেখা যাবে। এছাড়া ফোনটি আরো শক্তিশালী প্রসেসর সহ এসেছে৷ যদিও আগের মতোই একই কালার, ক্যামেরা ও ব্যাটারি ক্যাপাসিটি সহ পাওয়া যাবে নতুন Tecno Spark 8। আসুন এর দাম এবং সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো স্পার্ক ৮ নতুন ভ্যারিয়েন্টের দাম, লভ্যতা (Tecno Spark 8 new variant price in india, availability)

ভারতে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ আসা নতুন টেকনো স্পার্ক ৮ ফোনের মূল্য ধার্য করা হয়েছে ৯,২৯৯ টাকা। অফলাইনে বিভিন্ন রিটেল স্টোরে ফোনটি পাওয়া যাবে। আটলান্টিক ব্লু, আইরিশ পার্পল এবং টরকোয়েজ কেয়ান – এই তিনটি রঙে ফোনটি বেছে নেওয়া যাবে।

টেকনো স্পার্ক ৮ নিউ ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন (Tecno Spark 8 new variant Specifications)

নতুন টেকনো স্পার্ক ৮ ফোনে আছে ৬.৫৬ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১,৬১২ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, যা ২০.১৫ : ৯ এসপেক্ট রেশিও এবং ৪৮০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। আবার আগের মডেলটিতে যেখানে ছিল মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর, সেখানে নতুন ভ্যারিয়েন্টে ব্যবহার করা হয়েছে হাইপার ইঞ্জিন গেমিং প্রযুক্তি সহ আসা শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি২৫ গেমিং প্রসেসর।

নতুন টেকনো স্পার্ক ৮ ফোনটি ৩ জিবি LPDDR4X র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। আবার সিকিউরিটির জন্য আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।

ক্যামেরা বিভাগে Tecno Spark 8 ফোনের পেছনে রয়েছে কোয়াড এলইডি ফ্ল্যাশ যুক্ত ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার যুক্ত ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, অপরটি এফ/২.০ লেন্সযুক্ত এআই ক্যামেরা। রিয়ার ক্যামেরায় বিউটি মোড, স্লো মোশন, পোট্রেট মোড সহ বিভিন্ন ফিচার সাপোর্ট করবে৷ সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়াল এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

এই ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 4G VoLTE, ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।