Tecno Spark 8 Pro পিছনে ‌তিনটি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হল, দাম জেনে নিন

টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছে, যা কিনা ভারতীয় মূল্যে প্রায় ১৪,৭৩৮ টাকার সমান

tecno-spark-8-pro-launched-in-bangladesh-price-rs-16990-tk-sale-specifications-features

টেকনো তাদের স্পার্ক সিরিজের নতুন ফোন হিসেবে ‌Tecno Spark 8 Pro লঞ্চ করল। বাংলাদেশে পা রাখা এই ডিভাইসটির ডিজাইন ও অধিকাংশ ফিচার বিদ্যমান Spark 8 মডেলের অনুরূপ। তবে বেস মডেলের তুলনায় এই নয়া মডেলের ক্যামেরা ফ্রন্ট, ডিসপ্লে এবং চার্জিং টেকনোলজি অনেকটাই আপগ্রেডেড থাকছে। Tecno Spark 8 Pro এসেছে ৬.৮ ইঞ্চি FHD+ ডিসপ্লে প্যানেল, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক হেলিও জি৮৫ এসওসি এবং ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্টের সাথে। চলুন Tecno Spark 8 Pro ফোনের দাম এবং সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

টেকনো স্পার্ক ৮ প্রো দাম (Tecno Spark 8 Pro Price)

বাংলাদেশে টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছে, যা কিনা ভারতীয় মূল্যে প্রায় ১৪,৭৩৮ টাকার সমান। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – ইন্টারস্টেলার ব্ল্যাক এবং কমোডো আইল্যান্ড।

টেকনো স্পার্ক ৮ প্রো স্পেসিফিকেশন (Tecno Spark 8 Pro Specifications)

টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোনে রয়েছে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডট-ইন ডিসপ্লে। এই ডিসপ্লের তিনধারে পুরু বেজেল দেখা যাবে। তবে নিম্নে তুলনায় মোটা বেজেল লক্ষণীয়। আগেই বলেছি, ফোনটির ক্যামেরা ফ্রন্ট আপগ্রেড করা হয়েছে। সেক্ষেত্রে, মূল টেকনো স্পার্ক ৮ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা থাকলেও, এই নয়া ফোনের রিয়ার প্যানেলে কিন্তু ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের এবং এটি সুপার নাইট মোড ২.০ সাপোর্ট করবে। অন্য দুটি সেন্সরের রেজোলিউশন এখনো অজানা।

ফাস্ট পারফরম্যান্সের জন্য Tecno Spark 8 Pro ফোনে, মালি জি-৫২ জিপিইউ এবং মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম চালিত। ফোনটি সুপার বুস্ট সিস্টেম অপ্টিমাইজেশন ফিচার সহ এসেছে। স্টোরেজ হিসাবে ফোনে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেসিয়াল আনলকের মতো ফিচার পাওয়া যাবে। Tecno Spark 8 Pro ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।