Tecno Spark 8P লঞ্চ হল ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, রয়েছে শক্তিশালী ব্যাটারি

টেকনো স্পার্ক ৮পি ফোনের দাম বা লভ্যতার বিষয়ে এখনও কিছু জানানো হয়নি

tecno-spark-8p-launched-helio-g70-processor-50mp-camera-price-specifications

টেকনো তাদের স্পার্ক সিরিজের নতুন ফোন Tecno Spark 8P লঞ্চ করল। এটি স্পার্ক ৮ সিরিজের দ্বিতীয় ফোন, এর আগে গতমাসে ভারতে এসেছিল Tecno Spark 8। নতুন এই ফোনে আছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার Tecno Spark 8P ফোনটি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর দ্বারা চালিত হবে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Spark 8P দাম ও কালার

টেকনো স্পার্ক ৮পি ফোনের দাম বা লভ্যতার বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। ফোনটি চারটি কালারে পাওয়া যাবে – টারকয়েস সিয়ান, আইরিশ পার্পেল, আটলান্টা ব্লু ও কোকো গোল্ড।

Tecno Spark 8P স্পেসিফিকেশন, ফিচার

টেকনো স্পার্ক ৮পি ফোনে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টল রয়েছে। ফোনটি ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি সহ এসেছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। টেকনো স্পার্ক ৮পি ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 8P ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। যদিও অন্য দুটি সেন্সর সম্পর্কে জানা যায়নি। ডুয়েল সিমের এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.