Tecno Spark 8T ভারতে আসছে, টিজার প্রকাশ করে বার্তা সংস্থার

টেকনো স্পার্ক ৮টি স্মার্টফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে

tecno-spark-8t-india-launch-teased-with-design-expected-specifications

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Tecno Spark 8T (টেকনো স্পার্ক ৮টি)। আজ কোম্পানির তরফে একটি টুইট করে ফোনটির ভারতে আসার বিষয় নিশ্চিত করা হয়েছে। যদিও এই মুহূর্তে আসন্ন স্মার্টফোনটির স্পেসিফিকেশন এবং লঞ্চের তারিখ সম্পর্কে কোনো তথ্য মেলেনি, তবে টুইটে ‘কামিং সুন’‌ কথাটি জানান দেয় ফোনটি এদেশে লঞ্চ হতে খুব বেশি দেরি নেই। আবার এই টিজার থেকে ফোনের ডিজাইন প্রকাশ পেয়েছে। উল্লেখ্য Tecno Spark 8T এর আগে এই সিরিজের অধীনে সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে Tecno Spark 8 (টেকনো স্পার্ক ৮) ও Tecno Spark 8 Pro (টেকনো স্পার্ক ৮ প্রো) লঞ্চ হয়েছিল।

Tecno Spark 8T-এর টিজার থেকে কী জানা গেছে

টেকনো মোবাইল ইন্ডিয়ার টুইট অনুযায়ী, টেকনো স্পার্ক ৮টি স্মার্টফোনটি খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে। ছবিতে ডিভাইসটিকে নীল রঙের বিকল্পে দেখা গেছে; অন্যদিকে এটিতে কমপক্ষে দুটি রিয়ার ক্যামেরা এবং ডান সাইডে ভলিউম রকার, পাওয়ার বাটন থাকবে বলে পোস্টারে প্রকাশ পেয়েছে।

এই প্রসঙ্গে বলে রাখি, নভেম্বরে অর্থাৎ আগের মাসে চালু হওয়া টেকনো স্পার্ক ৮ প্রো ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। যেখানে পাওয়ার ব্যাকআপের জন্য ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ফটোগ্রাফির ক্ষেত্রে ফোনটি অফার করে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

অন্যদিকে কোম্পানি সম্প্রতি সেপ্টেম্বরে আসা টেকনো স্পার্ক ৮-এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। তবে নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এলেও ফোনের অন্যান্য ফিচার একই রয়েছে। এই ফোনে পাওয়া যাবে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সম্বলিত AI ডুয়াল রিয়ার ক্যামেরা এবং বিভিন্ন আঞ্চলিক ভাষার সাপোর্ট। এছাড়া এটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসর রয়েছে, সাথে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেবে বলে কোম্পানি দাবি করেছে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.