৮ হাজার টাকার কমে আসতে পারে Tecno Spark Go 2020

tecno-spark-go-2020-spotted-on-google-play-console-with-3gb-ram-may-launch-soon

সস্তায় দুর্দান্ত ফিচারের ফোন অফার করার জন্য ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে স্মার্টফোন কোম্পানি Tecno। বাজেট স্মার্টফোন প্রেমীদের কাছে কোম্পানির Spark সিরিজের কদর দিন দিন বাড়ছে। এই কারণেই টেকনো আরও একটি নতুন ফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করলো। সম্প্রতি Tecno Spark Go 2020 নামে একটি ফোনকে গুগল প্লে কনসোলে দেখা গেছে। যার অর্থ কোম্পানি শীঘ্রই এই ফোনকে বাজারে আনবে।

টিপ্সটার মুকুল শর্মা গুগল প্লে কনসোলে Tecno Spark Go 2020 ফোনটিকে দেখতে পেয়েছে। যেখানে ফোনের মডেল নম্বর ছিল TECNO-KE5। সাথে ফোনের কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে। যেমন টেকনো স্পার্ক গো ২০২০ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

এই ফোনে আমরা এন্ট্রি লেভেল প্রসেসর, মিডিয়াটেক হেলিও এ২০ চিপসেট পাবো। ফোনটি ৩ জিবি র‌্যামের সাথে আসবে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। যদিও ডিসপ্লে সাইজ এখনও জানা যায়নি। তবে এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন হবে ৭২০x ১৬০০।

এদিকে গুগল প্লে কনসোলে যে ছবি দেখা গেছে তাতে পরিষ্কার এই ফোনের নিচের দিকে বেজেল থাকবে। ফোনটির নচের মধ্যে থাকবে সেলফি ক্যামেরা। Tecno Spark Go 2020 ফোনের ফিচার দেখে পরিষ্কার যে, এই ফোনটি ৭,০০০-৮,০০০ টাকার মধ্যেই আসবে। এখন দেখার টেকনো কত তাড়াতাড়ি এই ফোনকে বাজারে আনবে।