৮৪৯৯ টাকায় এত কিছু, Tecno Spark Power 2 Air আজ প্রথমবার কেনা যাবে

tecno-spark-power-2-air-first-sale-in-india-via-flipkart-price-specifications

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Tecno Spark Power 2 Air । আজ প্রথমবার ফোনটি ভারতে সেলের জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টায় টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনটিকে Flipkart থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর বাম্পার অফারও দেওয়া হচ্ছে। আপনি যদি ৯ হাজার টাকার কমে কোনো স্মার্টফোন খোঁজ করে থাকেন তাহলে Tecno Spark Power 2 Air আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনে আছে শক্তিশালী ব্যাটারি, কোয়াড ক্যামেরা ও মিডিয়াটেক প্রসেসর।

Tecno Spark Power 2 Air দাম ও অফার

টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি কসমিক সাইন ও আইস জেডাইতে কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ফোনটির ওপর ১০ শতাংশ (সর্বোচ্চ ১,২৫০ টাকা) ছাড় পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। সাথে এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Tecno Spark Power 2 Air স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনটি ৭ ইঞ্চি এইচডি প্লাস Incell IPS এলসিডি স্ক্রিন সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০ x ৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। ফোনটি মিডিয়াটেক হেলিও এ২২ কোয়াড কোর প্রসেসর সহ লঞ্চ হয়েছে। স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। পিছনের ক্যামেরায় এআই এইচডিআর, অটো সিন ডিটেকশন, বোকেহ এফেক্ট, এআই বিউটি, এআই স্টিকার, প্যানোরামা ফিচারস উপলব্ধ। আবার ফোনের সামনে আছে এলইডি ফ্ল্যাশলাইট সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সামনের ক্যামেরায় এআই বিউটি, পোর্ট্রেট মোড, ওয়াইড সেলফি ফিচার দেওয়া হয়েছে।

আবার Tecno Spark Power 2 Air ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড HiOS ৬.১।