এক চার্জে ৪ দিন, ৯ হাজার টাকার কমে ভারতে আসছে Tecno Spark Power 2 Air

Tecno Spark Power 2 Air launch date set in India on 14 september

শীঘ্রই ভারতের বাজারে নতুন ফোন আনছে Tecno। এই ফোনের নাম Tecno Spark Power 2 Air। যেটি কিছুদিন আগে লঞ্চ হওয়া Tecno Spark Power 2 এর নতুন ভার্সন হবে। আগামী ১৪ সেপ্টেম্বর দুপুর ১২ টায় টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার কে লঞ্চ করা হবে। এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। ফ্লিপকার্ট এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজও তৈরী করেছে।

যদিও এই ফোনের ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ফ্লিপকার্টের টিজার পোস্ট অনুযায়ী, Tecno Spark Power 2 Air একবার চার্জে ৪ দিন চলবে। আবার এতে কোয়াড ক্যামেরা দেওয়া হবে। ফোনটিতে থাকবে ডুয়েল স্পিকার। আবার এতে ৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। আবার ফোনটির সামনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে, যেখানে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এদিকে Tecno -র তরফে জানানো হয়েছে, আগামী সপ্তাহেই #BESTBATTERY স্মার্টফোন কে ভারতে আনা হচ্ছে। Tecno Spark Power 2 Air এর দাম হতে পারে ৯ হাজার টাকার মধ্যে। এই ফোনটি #PowerPlayEntertainment ও হবে বলে কোম্পানি জানিয়েছে। যদিও এর স্ক্রিন সাইজ ও ব্যাটারি ক্যাপাসিটি কোম্পানি এখনও জানায়নি।

Tecno Spark Power 2 স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক পাওয়ার ২ ফোনে ৭ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০x৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। ফোনটি মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Tecno Spark Power 2 ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও এআই লেন্স। সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় বোকেহ এফেক্ট, এআর মোড, গুগল লেন্স, এআই বিউটি, প্যানোরামা এর মত ফিচার উপলব্ধ। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ফোনের ব্যাটারি চারদিন ব্যাকআপ দেবে। এই ফোনটি ১০ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চালানো যাবে।