৯ হাজার টাকার কমে Tecno Spark Power 2 Air ভারতে লঞ্চ হল, পাবেন ৬০০০ mAh ব্যাটারি

Tecno Spark Power 2 Air launched in India with 6000 mah bettery price specifications

ভারতে লঞ্চ হল বাজেট ফোন Tecno Spark Power 2 Air। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার হল ভারতে কিছুদিন আগে লঞ্চ হওয়া Tecno Spark Power 2 এর ডাউনগ্রেড ভার্সন। ভারতে এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। Tecno Spark Power 2 Air এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি, হেলিও এ২২ প্রসেসর ও কোয়াড ক্যামেরা সেটআপ।

Tecno Spark Power 2 Air দাম ও লভ্যতা

ভারতে টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৪৯৯ টাকা। এই ফোনটি কসমিক সাইন ও আইস জেডাইতে কালারে পাওয়া যাবে। আগামী ২০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় Flipkart থেকে ফোনটির সেল শুরু হবে। ফোনটির সাথে ১৩ মাসের ওয়ারেন্টি পাওয়া যাবে। জানিয়ে রাখি টেকনো স্পার্ক পাওয়ার ২ ভারতে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Tecno Spark Power 2 Air স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনটি ৭ ইঞ্চি এইচডি প্লাস Incell IPS এলসিডি স্ক্রিন সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০ x ৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। ফোনটি মিডিয়াটেক হেলিও এ২২ কোয়াড কোর প্রসেসর সহ লঞ্চ হয়েছে। স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। পিছনের ক্যামেরায় এআই এইচডিআর, অটো সিন ডিটেকশন, বোকেহ এফেক্ট, এআই বিউটি, এআই স্টিকার, প্যানোরামা ফিচারস উপলব্ধ। আবার ফোনের সামনে আছে এলইডি ফ্ল্যাশলাইট সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সামনের ক্যামেরায় এআই বিউটি, পোর্ট্রেট মোড, ওয়াইড সেলফি ফিচার দেওয়া হয়েছে।

আবার Tecno Spark Power 2 Air ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড HiOS ৬.১।