আজ ভারতে আসছে Tecno Spark Power 2 Air, পাবেন ৪ দিনের ব্যাটারি ব্যাকআপ

Tecno Spark Power 2 Air launching today in India expected price and specifications

জনপ্রিয় বাজেট স্মার্টফোন নির্মাতা Tecno আজ ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন Tecno Spark Power 2 Air। আজ দুপুর ১২ টায় এই ফোনটিকে লঞ্চ করা হবে। যদিও কোম্পানি কোনো অনলাইন লঞ্চ ইভেন্টের আয়োজন করেনি। টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। ফ্লিপকার্ট এই ফোনের জন্য একটি আলাদা টিজার পেজও তৈরী করেছে। এখানে ফোনটির প্রধান আকর্ষণ সামনে আনা হয়েছে। আসুন ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark Power 2 Air সম্ভাব্য দাম

টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার এর সঠিক দাম কোম্পানি এখনও জানায়নি। তবে টেকনো ইঙ্গিত দিয়েছে এই ফোনটি ৯,০০০ টাকার কমে আসবে। ভারতে এই ফোনের প্রতিদ্বন্দ্বী হবে Realme C11, Redmi 9 এর মত ফোনগুলি। টিজার পেজ অনুযায়ী এই ফোনটি ব্ল্যাক কালার সহ আরও কয়েকটি কালারে আসতে পারে।

Tecno Spark Power 2 Air সম্ভাব্য স্পেসিফিকেশন

যদিও কোম্পানির তরফে টেকনো স্পার্ক পাওয়ার ২ এয়ার এর সম্পূর্ণ ফিচার জানানো হয়নি, তবে  ফ্লিপকার্টের টিজার পোস্ট অনুযায়ী, Tecno Spark Power 2 Air একবার চার্জে ৪ দিন চলবে। অর্থাৎ এতে শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে। জানিয়ে রাখি ইতিমধ্যেই Tecno ভারতে ৬,০০০ এমএএইচ ব্যাটারির ফোন এনেছে। এই ফোনেও তেমন ক্যাপাসিটির ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

আবার Tecno Spark Power 2 Air ফোনে কোয়াড ক্যামেরা দেওয়া হবে। ফোনটিতে থাকবে ডুয়েল স্পিকার। আবার এতে ৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। আবার ফোনটির সামনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে, যেখানে সেলফি ক্যামেরা দেওয়া হবে। Tecno জানিয়েছে এই ফোনটি #BESTBATTERY স্মার্টফোন হবে। আবার এটি #PowerPlayEntertainment স্মার্টফোনও হবে। এখন দেখার ফোনটি কি স্পেসিফিকেশন সহ কত দামে আসে।