Homeটেলিকমসারা মাস সিম অ্যাক্টিভেট থাকবে এক রিচার্জেই, Airtel অফার করছে সস্তায় পুষ্টিকর প্ল্যান

সারা মাস সিম অ্যাক্টিভেট থাকবে এক রিচার্জেই, Airtel অফার করছে সস্তায় পুষ্টিকর প্ল্যান

স্মার্টফোন নামক প্রাণভোমরাটিকে সচল রাখার জন্য এখন অনেকেই সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন। সেক্ষেত্রে আপনি যদি কম টাকায় পুরো মাসের জন্য রিচার্জ করতে চান এবং আপনার রোজদিনের জন্য বেশি ডেটা, কলিং বা মেসেজের প্রয়োজন থাকে তাহলে আপনার সেই ইচ্ছাও এখন সহজেই পূরণ হতে পারে। আসলে TRAI-এর নির্দেশ মেনে সমস্ত দেশীয় টেলিকম কোম্পানিই এক মাসের (৩০ দিন বা ৩১ দিন) বৈধতা বিশিষ্ট প্ল্যান এনেছে। এর মধ্যে Airtel কোম্পানির পোর্টফোলিওতেও এমন দু-দুটি প্ল্যান রয়েছে, যাতে কম খরচেও সারা মাসের জন্য দুর্দান্ত টেলিকম পরিষেবা পাওয়া যাবে। এই প্ল্যানদুটির দাম বা রিচার্জ খরচ পড়বে ১১১ টাকা এবং ৩১৯ টাকা। কিন্তু কেন এই দামের ফারাক? আসুন, এখন এই প্রসঙ্গে উল্লিখিত দুটি Airtel প্ল্যানের সুবিধা সম্পর্কে বিস্তারিত জেনে নিই। 

Airtel-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান এটিই

এয়ারটেলের ১১১ টাকার এক মাসের বৈধতাবিশিষ্ট রিচার্জ প্ল্যানে ৯৯ টাকার টকটাইম এবং ২০০ এমবি ডেটার সুবিধা পাওয়া যাবে। তবে এটি রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড কলিং উপভোগ করতে পারবেন না। এই প্ল্যানের অধীনে কল করতে ২.৫ পয়সা/সেকেন্ড হারে লোকাল বা এসটিডি (STD) কলিং চার্জ দিতে হবে।

Airtel-এর ৩১৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেল ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানটি এক মাসের বৈধতার সাথে আসে। এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল/এসটিডি/রোমিং কলের সুবিধা উপলব্ধ। আবার এর মাধ্যমে রোজ ১০০টি করে এসএমএসও করা যাবে।

শুধু তাই নয়, রিচার্জকারীরা এই প্ল্যানের সাথে কিছু অতিরিক্ত সুবিধাও পাবেন; এগুলি হল Apollo 24/7 সার্কেলে তিন মাসের ফ্রি সাবস্ক্রিপশন, ১০০ টাকার FASTag ক্যাশব্যাক, ফ্রি হ্যালো টিউন এবং Wynk Music-এর ফ্রি অ্যাক্সেস। স্বাভাবিকভাবেই মোবাইলের পোকাদের জন্য এই প্ল্যানটি অত্যন্ত সুবিধাজনক হবে।

আরও পড়ুন