৮৪ দিন ধরে বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন, Jio ও Airtel এর সেরা মোবাইল রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নিন

জিও এবং এয়ারটেল সম্প্রতি তাদের প্রিপেড ও পোস্টপেড প্ল্যানের দাম বাড়িয়েছে। গত ৩ জুলাই থেকে নতুন দাম কার্যকর হয়েছে। এর সঙ্গে জিওর পোর্টফোলিও থেকে একাধিক প্রিপেড প্ল্যান সরিয়ে দেওয়া হয়েছে। তাই এই মুহূর্তে যদি মোবাইল রিচার্জের মাধ্যমে নেটফ্লিক্স দেখতে চান তাহলে নতুন প্ল্যানগুলি সম্পর্কে জেনে দেওয়া উচিত। আসুন এয়ারটেল ও জিও-র যেসব প্ল্যানের সাথে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পাওয়া যায় সেগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

জিও-র নেটফ্লিক্স প্রিপেড প্ল্যান:

১২৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০ টি এসএমএস পাওয়া যাবে। অর্থাৎ, মোট ১৬৮ জিবি ডেটা দেওয়া হয়। এখানে দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পরও ৬৪ কেবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করা যায়। এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড ৫জি ডেটাও পাবেন। অতিরিক্ত সুবিধা হিসাবে, এখানে নেটফ্লিক্স (মোবাইল), জিওটিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

১৭৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস পাওয়া যায়। অর্থাৎ, মোট ২৫২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা মিলবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পরও ৬৪ কেবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও পাবেন। অতিরিক্ত সুবিধা হিসাবে, এই প্ল্যানে নেটফ্লিক্স (বেসিক), জিওটিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

এয়ারটেলের নেটফ্লিক্স প্রিপেড প্ল্যান:

১৭৯৮ টাকার প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস পাওয়া যায়। অর্থাৎ, মোট ২৫২ জিবি ডেটা পাওয়া যাবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পরও ৬৪ কেবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা পাবেন। অতিরিক্ত সুবিধা হিসাবে, এই প্ল্যানে নেটফ্লিক্স (বেসিক), অ্যাপোলো ২৪/৭ সার্কেল, বিনামূল্যে হ্যালোটিউনস এবং বিনামূল্যে উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।