HomeটেলিকমAirtel গ্রাহকরা ঘরে বসেই আয় করবে, ৯৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে‌ নয়া স্কিমের ঘোষণা

Airtel গ্রাহকরা ঘরে বসেই আয় করবে, ৯৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে‌ নয়া স্কিমের ঘোষণা

রিওয়ার্ডসমিনি সাবস্ক্রিপশনে এয়ারটেলের তরফে গ্রাহকদের প্রতি ত্রৈমাসিকে ৯৯ টাকা দেওয়া হবে

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর, Airtel সম্প্রতি ৯৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে নয়া অফারের ঘোষণা করেছে। এর ফলে প্ল্যানটি রিচার্জ করার সাথে সাথে গ্রাহকরা আয়ও করতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! এই প্ল্যানের সাথে RewardsMini নামের অতিরিক্ত সুবিধা জোড়া হয়েছে। Airtel এর ওয়েবসাইটের বেনিফিট সেকশনে জানানো হয়েছে যে, রিওয়ার্ডসমিনি সাবস্ক্রিপশনের সাথে “এয়ারটেল পেমেন্টস ব্যাংক গ্রাহকরা অধিক সাশ্রয় করতে পারবে ।”

Airtel Payments Bank RewardsMini সাবস্ক্রিপশন

রিওয়ার্ডসমিনি সাবস্ক্রিপশনে এয়ারটেলের তরফে গ্রাহকদের প্রতি ত্রৈমাসিকে ৯৯ টাকা দেওয়া হবে। উল্লেখ্য, এই সুবিধা পেতে অবশ্যই এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের গ্রাহক হতে হবে। পাশাপাশি রিওয়ার্ডসমিনি সাবস্ক্রিপশনের মাধ্যমে গ্রাহকরা পেমেন্টস ব্যাংকের মাধ্যমে ওয়ালেট রিচার্জ, কেনাকাটা এবং বিল পেমেন্ট করলে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এয়ারটেলের তরফে আরও জানানো হয়েছে যে, গ্রাহকদের একটি ভার্চুয়াল ডেবিট কার্ড এবং ক্লাসিক প্রিপেইড কার্ড (ওয়ালেট) অফার করা হবে।

Airtel এর ৯৯৯ টাকার প্ল্যানের অন্যান্য সুবিধা

এয়ারটেলের ৯৯৯ টাকার প্ল্যানে দৈনিক ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও ১০০ এসএমএস পাওয়া যাবে। এর পাশাপাশি ৮৪ দিনের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন ও এয়ারটেল থ্যাংকস বেনিফিট পাওয়া যাবে।

এয়ারটেল বর্তমানে অন্য কোনও প্ল্যানের সাথে ‘রিওয়ার্ডসমিনি’ সাবস্ক্রিপশন অফার করেছে না। আপনি যদি এর সুবিধা নিতে চান, তাহলে আপনাকে ৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। এই প্ল্যান এমন গ্রাহকদের জন্য উপযোগী যারা ইতিমধ্যে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের গ্রাহক বা সেখানে একটি অ্যাকাউন্ট খোলার কথা ভাবছেন।

আরও পড়ুন