Airtel এর ধামাকা প্ল্যান, ৪০০ টাকার কমে হটস্টার সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড কল ও ডেটা

Airtel এর এই প্ল্যানগুলির দাম মাত্র ১৭৯ টাকা থেকে শুরু হচ্ছে এবং সর্বোচ্চ ১ মাস পর্যন্ত বৈধ থাকবে। সর্বোপরি এগুলি কিনলে - দৈনিক আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি এসএমএস এবং হাই-স্পিড ইন্টারনেট ডেটার পাশাপাশি অতিরিক্ত বেনিফিট হিসাবে Disney + Hotstar অ্যাপের সাবস্ক্রিপশনও অফার করা হবে

Airtel Monthly 30 Days Plan

নিজেকে সময়ের সাথে ‘আপ-টু-ডেট’ রাখা বর্তমানে খুবই জরুরি। কিন্তু এর জন্য মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকা দরকার। নতুবা সারা বিশ্বে কি ঘটছে না ঘটছে তা মুহূর্তে জানা কিছুটা অসম্ভব কিন্তু এখন টেলিকম সংস্থাগুলি যেভাবে তাদের রিচার্জ প্যাকের দাম ক্রমাগত বাড়িয়ে যাচ্ছে, তাতে অনেকের পক্ষেই হাই-স্পিড ইন্টারনেট পরিষেবা সহ প্রিপেইড প্ল্যান কেনা সম্ভবপর হয় না। তবে সুনীল ভারতী মিত্তল পরিচালিত Bharti Airtel -এর পোর্টফোলিও -তে একাধিক সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান বিদ্যমান আছে। এই প্ল্যানগুলির দাম মাত্র ১৭৯ টাকা থেকে শুরু হচ্ছে এবং সর্বোচ্চ ১ মাস পর্যন্ত বৈধ থাকবে। সর্বোপরি এগুলি কিনলে – দৈনিক আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি এসএমএস এবং হাই-স্পিড ইন্টারনেট ডেটার পাশাপাশি অতিরিক্ত বেনিফিট হিসাবে Disney + Hotstar অ্যাপের সাবস্ক্রিপশনও অফার করা হবে। তাই আপনি যদি Airtel এর গ্রাহক হন এবং নিজের জন্য একটি সস্তার রিচার্জ প্ল্যান কিনতে চান তবে আমাদের এই প্রতিবেদন থেকে উক্ত টেলিকম সংস্থাটির ৫টি সেরা প্রিপেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন

Airtel এর সাশ্রয়ী মূল্যের প্রিপেইড রিচার্জ প্ল্যানের তালিকা

Airtel -এর ১৭৯ টাকার প্রিপেইড প্ল্যান

ভারতী এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য একাধিক সস্তার রিচার্জ প্ল্যান অফার করে থাকে। যার মধ্যে একটি হল ১৭৯ টাকার প্ল্যান, যা ২৮ দিনের বৈধতা সহ এসেছে। এই রিচার্জ প্যাকের অধীনে – আপনি আনলিমিটেড লোকাল, STD ও রোমিং ভয়েস কলিং, ৩০০টি এসএমএস এবং ২ জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন।

Airtel -এর ২৯৬ টাকার প্রিপেইড প্ল্যান

আরেকটি সাশ্রয়ী মূল্যের স্বল্প মেয়াদি রিচার্জ প্ল্যানের দাম রাখা হয়েছে ২৯৬ টাকা। এই প্ল্যানটি কিনলে কোনো দৈনিক ইন্টারনেট ডেটা অফার করা হবে না। বরং ১ মাস বা ৩০ দিনের জন্য একসাথে ২৫ জিবি ডেটা দিয়ে দেওয়া হবে, যা আপনি নিজের প্রয়োজন অনুসারে ব্যবহার করতে পারবেন। এছাড়া অন্যান্য বেনিফিটের কথা বললে, এই মাসিক প্ল্যানের অধীনে আপনি – বৈধতাসীমা পর্যন্ত আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং ভয়েস কল করতে পারবেন। সাথে প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর সুবিধাও দেওয়া হবে।

Airtel -এর ৩১৯ টাকার প্রিপেইড প্ল্যান

৩১৯ টাকা দামের এই এয়ারটেল রিচার্জ প্যাকের মেয়াদ ৩০ দিন বা ১ মাসের। এই সময়কালে আপনি, আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং কল করতে পারবেন। আবার প্রত্যহ ১০০টি এসএমএস এবং ২ জিবি ইন্টারনেট ডেটা পাবেন।

Airtel -এর ৩৫৯ টাকার প্রিপেইড প্ল্যান

৩৫৯ টাকার এই প্রিপেইড প্ল্যানের অধীনে, আপনি এয়ারটেল এক্সস্ট্রিম (Xstream) অ্যাপ সহ নির্বাচিত কয়েকটি এক্সস্ট্রিম (Xstream) চ্যানেলের অ্যাক্সেস বিনামূল্যে পেয়ে যাবেন। এছাড়া বেসিক সুযোগ-সুবিধা হিসাবে – আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং ভয়েস কলিং অফার করা হবে। পাশাপাশি, দৈনিক ১০০টি এসএমএস এবং ২ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটাও ব্যবহার করা যাবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, দৈনিক নির্ধারিত ডেটা লিমিট নিঃশেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। এই প্ল্যানের মেয়াদ ১ মাসের।

Airtel -এর ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

৩৯৯ টাকার আরেকটি ১ মাসের বৈধতাসম্পন্ন রিচার্জ প্ল্যান এয়ারটেলের পোর্টফোলিও -তে বিদ্যমান আছে। এই প্ল্যানের অধীনে – প্রতিদিন আনলিমিটেড লোকাল, STD ও রোমিং ভয়েস কলিং, ১০০টি ফ্রি এসএমএস এবং হাই-স্পিড ২.৫ জিবি ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন আপনি। যদিও দৈনিক নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে, এই রিচার্জ প্যাকের সাথে ৩ মাসের জন্য ডিজনি + হটস্টার (Disney+ Hotstar) মোবাইল অ্যাপের বিনামূল্যের সাবস্ক্রিপশন ও উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত, উল্লিখিত প্রত্যেকটি প্রিপেইড প্ল্যানের সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে গ্রাহকেরা – বিনামূল্যে উইঙ্ক মিউজিক (Wynk Music), হ্যালো টিউনস (Hello Tunes), অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle) এবং ফাসট্যাগ (FASTag) ক্যাশব্যাকের মতো সুবিধা পেয়ে যাবেন।