টেলিকম

রিচার্জের সাথে ২ জিবি ডেটা ফ্রি দিচ্ছে Airtel, এই সংক্রান্তিতে জমিয়ে ব্যবহার করুন ইন্টারনেট

5G নেটওয়ার্ক লঞ্চ করে ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে Bharti Airtel, তবে তারই মধ্যে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি যে গ্রাহকদের আকর্ষণ করার চেষ্টায় অত্যুক্তি হয় রাখছেনা – সেকথা সম্প্রতি আরেকবার প্রমাণিত হয়ে গেল। আসলে বর্তমানে Airtel তার প্রিপেইড কাস্টমারদের বিনামূল্যে ২ জিবি ফ্রি ডেটা অফার করছে। এক্ষেত্রে সংস্থার অফিসিয়াল অ্যাপ ব্যবহার করে নির্দিষ্ট প্ল্যান রিচার্জ করলেই এই অতিরিক্ত ডেটার সুবিধা উপভোগ করা যাবে। আসুন এই অফার সম্পর্কে কয়েকটি কথা জেনে নিই…

Airtel গ্রাহকরা এভাবে বিনামূল্যে উপভোগ করতে পারবেন ২ জিবি ডেটা

এয়ারটেলের ফ্রি ডেটার অফার পেতে গেলে গ্রাহকদের অবশ্যই এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) অ্যাপ ব্যবহার করে নির্দিষ্ট প্ল্যান রিচার্জ করতে হবে; সংস্থার এই ইন-হাউস অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস (iOS), উভয় প্ল্যাটফর্মের জন্যই উপলব্ধ। সেক্ষেত্রে যে সমস্ত প্ল্যান রিচার্জ করে বেসিক সুবিধার সাথে আপনারা ২ জিবি অতিরিক্ত ডেটা পাবেন, সেগুলির মূল্য হল – ৫৮ টাকা, ৬৫ টাকা, ৯৭ টাকা, ২৬৫ টাকা, ৩৫৯ টাকা, ৫৪৯ টাকা, ৬৯৯ টাকা, ৭১৯ টাকা এবং ৮৩৯ টাকা।

৫৮ টাকা থেকে ৮৩৯ টাকা দিয়ে রিচার্জ করলে মিলবে এই সমস্ত সুবিধা

১. এয়ারটেলের ৫৮ টাকার রিচার্জ অপশনটি আদতে ডেটা প্ল্যান, এতে ৩ জিবি ডেটা পাওয়া যাবে।

২. ৬৫ টাকার প্ল্যানে এয়ারটেল ৪ জিবি ডেটা অফার করে, ফলত আপনি ২ জিবি অতিরিক্ত ডেটা পেলে মোট ৬ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

৩. একইভাবে এয়ারটেলের ৯৮ টাকার প্ল্যানে বেসিক বেনিফিট হিসেবে মিলবে ৫ জিবি ডেটা।

৪. এয়ারটেলের ২৬৫ টাকা দামী প্ল্যানে দৈনিক ১ জিবি করে ডেটা পাওয়া যায়। এছাড়াও এতে আনলিমিটেড কলিংয়ের সুবিধা উপলব্ধ।

৫. ৩৫৯ টাকা এবং ৫৪৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। সেই সঙ্গে এগুলি অ্যামাজন প্রাইমের ফ্রি মেম্বারশিপ অফার করে।

৬. এছাড়াও ৬৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটার সাথে আনলিমিটেড কলিং পাওয়া যায়।

৮. সংস্থার ৭১৯ টাকা এবং ৮৩৯ টাকার প্ল্যানে ডিজনি+হটস্টার (Disney+Hotstar) মোবাইলের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যায়। এর মধ্যে ৭১৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা মেলে, যেখানে দ্বিতীয় প্ল্যানটির জন্য বরাদ্দ দৈনিক ২ জিবি ডেটা।

Back to top button