Airtel গ্রাহকদের জন্য সুখবর, ব্রডব্যান্ড কানেকশনের সাথে বিনামূল্যে পাবেন রাউটার সহ ফ্রি ইনস্টলেশন

এই মুহূর্তে ভারতী এয়ারটেল দেশের দ্বিতীয় বৃহত্তম ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থা। যারা দেশের বিভিন্ন জায়গায় প্রিপেড এবং পোস্টপেড পরিষেবা অফার করে থাকে। এছাড়াও, এই সংস্থাটি এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ডের অধীনে ফাইবার-টু-দ্য-হোম পরিষেবাও প্রদান করে থাকে। আপনি যদি এমন কোনো ব্রডব্যান্ড কানেকশন খুঁজে থাকেন, যা সাশ্রয়ী হবার সাথে সাথে আপনাকে একটি উচ্চ মানের অভিজ্ঞতা প্রদান করবে, তাহলে আপনি এয়ারটেলের ব্রডব্যান্ড কানেকশন নিতে পারেন। এই মুহূর্তে আপনি এয়ারটেলের ব্রডব্যান্ড কানেকশন নিলে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন একটি ওয়াইফাই রাউটার। আবার এর জন্য দিতে হবে না কোন ইনস্টলেশন চার্জ।

কিভাবে বিনামূল্যে এয়ারটেলের রাউটার পাবেন

এয়ারটেল জানিয়েছে যেসব গ্রাহক একটি অর্ধ-বার্ষিক প্ল্যান বা বার্ষিক প্ল্যান রিচার্জ করবেন, তারা এখন সংস্থার তরফ থেকে বিনামূল্যে একটি ওয়াইফাই রাউটারের সাথে বিনামূল্যে ইনস্টলেশন সুবিধা পেয়ে যাবেন। প্রসঙ্গত উল্লেখ্য, আগে এয়ারটেল ৩ মাসের প্ল্যানের সাথে বিনামূল্যে ইনস্টলেশন সুবিধা অফার করত। তাই আপনি যখন নতুন কানেকশন নিতে যান, তাহলে এই সুবিধাটি এখন পাবেন কিনা সেটি জেনে নিতে পারেন।

তবে, আপনি যদি মাসিক প্ল্যান রিচার্জ করতে চান তাহলে আপনাকে রাউটারের জন্য একটি সিকিউরিটি অ্যামাউন্ট প্রদান করতে হবে, পাশাপাশি ইনস্টলেশন চার্জও দিতে হবে।

তাছাড়া, ওয়েবসাইটে এয়ারটেল স্পষ্ট করে জানিয়ে দিয়েছে যে, আপনি যদি মাসিক প্ল্যান রিচার্জ করেন তাহলে, কানেকশনের জন্য আপনাকে ১,৫০০ টাকা দিতে হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি এয়ারটেলের ব্রডব্যান্ড প্ল্যানগুলি শুরু হয় ৪৯৯ টাকা থেকে, যা মাসে ৪০ এমবিপিএস স্পিডে ৩.৩ টিবি ডেটা অফার করে। গ্রাহকেরা এয়ারটেলের ওয়েবসাইট থেকে অথবা নিকটবর্তী এয়ারটেলের ব্রডব্যান্ড স্টোর থেকে যেকোনো কানেকশন বুক করতে পারেন।