টেলিকম

999999….’ বাড়ি বসেই পান Airtel এর ভিআইপি নম্বর, এভাবে অনলাইনে আবেদন করুন

বর্তমান সময়ে ভিআইপি নম্বরের (VIP Number) চাহিদা ব্যাপক পরিমাণে বেড়েছে। এই নম্বরকে মূলত একটি স্ট্যাটাস সিম্বল মনে করা হয়। খুব সহজেই মনে রাখার জন্য এই নম্বরগুলিতে একই ধরনের বেশ কয়েকটি ডিজিট থাকে, যার ফলে এগুলি দেখতেও বেশ আকর্ষণীয় হয়। কারোর হয়তো ৯ সংখ্যাটি পছন্দ, সেক্ষেত্রে তিনি নিজের ফোন নম্বরটিকে বাকিদের থেকে আলাদা করে তুলতে শেষ পাঁচটি (কিংবা প্রথম) ডিজিট ৯ নিয়ে ফেলেন। আবার, অনেকে নিজের জন্মদিন বা অ্যানিভার্সারির সাথে মিলিয়ে ভিআইপি নম্বর নিতে পছন্দ করেন। তবে যেহেতু মার্কেটে এই ধরনের নম্বরের মারকাটারি চাহিদা রয়েছে, তাই চাইলেই কিন্তু ভিআইপি নম্বর পাওয়া যায় না; এর জন্য অনেক কাঠখড় পোড়াতে হয় ইউজারদেরকে। তবে আপনি যদি চান, তাহলে কিন্তু এখন বাড়িতে বসেই এই ধরনের একটি নম্বর হাতের মুঠোয় পেয়ে যেতে পারেন। আর সেটা কীভাবে? সেই কথাই আমরা এই প্রতিবেদনে জানাতে চলেছি।

এবার ঘরে বসেই পাওয়া যাবে VIP Number, Airtel দিচ্ছে এই সুবর্ণ সুযোগ

আপনাদেরকে জানিয়ে রাখি, দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল (Airtel) ইউজারদেরকে ঘরে বসেই ভিআইপি নম্বর অর্ডার করার সুযোগ দিচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এয়ারটেলের যে-কোনো ভিআইপি নম্বর কিনতে চান, তাহলে আপনাকে অফিসিয়াল সাইটে (https://www.airtel.in/myplan-infinity/submit-form) যেতে হবে। এখানে আপনাকে নিউ কানেকশন (New Connection)-এ ক্লিক করতে হবে। এরপরে স্ক্রিনে একটি ফর্ম ওপেন হবে, যেখানে আপনাকে আপনার নাম, মোবাইল নম্বর, অ্যাড্রেস সহ প্রয়োজনীয় পার্সোনাল ডিটেইলস এন্টার করতে হবে। সবশেষে সাবমিট (Submit)-এ ক্লিক করতে হবে।

এরপর আপনার ফোনে একটি ওটিপি (OTP) আসবে। এই ওটিপিটি এন্টার করা মাত্রই আপনার অর্ডারটি রেকর্ড করা হবে, এবং এর কিছুদিনের মধ্যে ঘরে বসেই আপনি হাতে পেয়ে যাবেন একটি এয়ারটেল ভিআইপি নম্বর। এছাড়া, নিজের পছন্দ অনুযায়ী নম্বর নিতে চাইলে আপনি এয়ারটেলের কোনো রিটেইল স্টোরেও যেতে পারেন। সেখানে আপনাকে বেশ কয়েকটি নম্বর অফার করা হবে। তবে নম্বরগুলিকে নিজের করে নিতে চাইলে আপনাকে সংস্থা কর্তৃক আয়োজিত নিলামে (Auction) অংশ নিতে হবে। এছাড়া, কোম্পানি অনেকক্ষেত্রেই নির্বাচিত কিছু প্ল্যানের সঙ্গে এই ধরনের নম্বর দিয়ে থাকে।

Airtel App থেকেও অর্ডার করা যাবে VIP Number

প্রসঙ্গত জানিয়ে রাখি, এয়ারটেল অ্যাপ (Airtel App)-এও ভিআইপি নম্বর (VIP Number) পাওয়া যায়। এর জন্য ব্যবহারকারীদেরকে অ্যাপ থেকে নোটিফিকেশনও দেওয়া হয়। তাই আপনাকে শুধু নোটিফিকেশনগুলির দিকে খেয়াল রাখতে হবে, এবং নোটিফিকেশন পাওয়া মাত্রই সুযোগ বুঝে করায়ত্ত করে ফেলতে হবে একটি Airtel VIP Number। উল্লেখ্য যে, ভিআইপি নম্বর পেতে গেলে কিন্তু বেশ মোটা টাকা খরচ করতে হয়, যা অনলাইনে প্রদান করতে পারেন ইউজাররা। তবে গ্রাহকরা যদি কোনো দোকান থেকে ভিআইপি নম্বর কিনে থাকেন, তবে তারা নগদেও পেমেন্ট করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button