Homeটেলিকমজিওর পর Airtel দিল ঝটকা, পাঁচ রিচার্জ প্ল্যানে আর পাওয়া যাবে না এই সুবিধা

জিওর পর Airtel দিল ঝটকা, পাঁচ রিচার্জ প্ল্যানে আর পাওয়া যাবে না এই সুবিধা

এতদিন এয়ারটেল তাদের ব্যবহারকারীদের ১৮১ টাকা, ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৮৩৯ টাকা এবং ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে ডিজনি+ হটস্টারের সাবস্ক্রিপশন দিত

Reliance Jio কয়েক দিন আগেই তাদের সমস্ত প্ল্যান থেকে Disney+ Hotstar সাবস্ক্রিপশন সরিয়ে নিয়েছিল। এখন ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা, Airtel -ও একই পথে হাঁটলো। তারা মোট পাঁচটি রিচার্জ প্ল্যান আপডেট করেছে, যেগুলি এতদিন ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন অফার করত। যদিও Airtel গ্রাহকরা এখন যে আর বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্ম দেখতে পারবেন না এমন নয়, সংস্থার পোর্টফোলিও তে এখনও কিছু প্ল্যান আছে যেগুলি ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন অফার করে।

Airtel এই প্ল্যানগুলিতে আর পাওয়া যাবে না Disney+ Hotstar সাবস্ক্রিপশন

এয়ারটেল তাদের ব্যবহারকারীদের ১৮১ টাকা, ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৮৩৯ টাকা এবং ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে ডিজনি+ হটস্টারের সাবস্ক্রিপশন দিত, কিন্তু এখন এই প্ল্যানগুলি আপডেট করা হয়েছে। এয়ারটেলের ওয়েবসাইটে এই প্ল্যানগুলি দেখা গেলেও ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন পাওয়ার কথা উল্লেখ নেই।

এই প্ল্যানগুলির সাথে পাওয়া যাচ্ছে Disney+ Hotstar সাবস্ক্রিপশন

আপনি যদি এখনও বিনামূল্যে ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন পেতে চান তাহলে ৪৯৯ টাকার এয়ারটেল প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারেন। এতে আপনি তিন মাসের জন্য ডিজনি + হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ভ্যালিডিটি ২৮ দিনের সঙ্গে প্রতিদিন ২ জিবি করে ডেটা দেওয়া হচ্ছে।

এছাড়াও ৩,৩৫৯ টাকার রিচার্জ প্ল্যানের সঙ্গেও পাওয়া যাচ্ছে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যানের মাধ্যমে আপনি এক বছরের জন্য ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন উপলব্ধ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। সেই সঙ্গে পাওয়া যাচ্ছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং প্রতিদিন ২ জিবি করে ডেটা।

আরও পড়ুন