এক রিচার্জে মিলবে রোজ ২ জিবি ডেটা এবং দুমাসের ভ্যালিডিটি, Jio গ্রাহকরা এই প্ল্যানের কথা জানেন?

Best Jio Prepaid Plan Recharge 533 Rs get unlimited Calling

মোবাইল কানেকশন সচল রাখতে প্রতি মাসেই আমাদের রিচার্জ করতে হয় নতুবা কল, এসএমএস বা ইন্টারনেটের মত পরিষেবা ব্যবহার করা সম্ভব হয়না। কিন্তু এই ব্যস্ত জীবনে বারবার রিচার্জ করার ঝামেলা অনেকেরই পছন্দ নয়, তাই একাংশ মানুষই মাসিক রিচার্জ প্ল্যানগুলি এড়িয়ে যেতে চান। সেক্ষেত্রে আপনিও যদি প্রতি মাসে রিচার্জ করতে না চান এবং আপনার প্রয়োজন থাকে সস্তায় পুষ্টিকর একটি রিচার্জ অপশনের, তাহলে এই প্রতিবেদন থেকে আপনার সমস্যার অনেকটাই সমাধান হতে পারে। আসলে এখন টেলিকম কোম্পানিগুলি দুমাস বা ৫৬ দিনের মেয়াদ বিশিষ্ট কিছু প্ল্যান অফার করে, যাতে নানাবিধ সুবিধা পাওয়া যায়। এর মধ্যে আজ আমরা যে প্ল্যানটির সম্পর্কে কথা বলব, তা Jio গ্রাহকদের অত্যন্ত কাজে আসবে।

Jio গ্রাহকরা বারবার রিচার্জের ঝামেলা এড়াতে বেছে নিতে পারেন এই প্ল্যানটি

আমরা আজ যে জিও প্ল্যানটির কথা বলব তার দাম ৫৩৩ টাকা। এই প্ল্যানটি একবার রিচার্জ করলে, আপনাকে আগামী দুই মাসের জন্য আর রিচার্জ করার কথা ভাবতে হবে না। কিন্তু এই প্ল্যানের অন্যান্য সুবিধা কী?

সেক্ষেত্রে বলি, ৫৩৩ টাকার এই জিও প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস উপভোগ করা যাবে। এর সাথে রোজ ২ জিবি করে ডেটা ব্যবহারের বেনিফিটও উপলব্ধ থাকবে। এছাড়াও রিচার্জকারীরা এতে Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।