পুজোতে গ্রাহকদের বোনাস Airtel-এর, একদম ফ্রিতে ৫ জিবি ইন্টারনেট ডেটা উপভোগ করুন

এই মুহূর্তে Airtel তার প্রিপেইড গ্রাহকদের ৫ জিবি ডেটা বিনামূল্যে অফার করছে, কিন্তু কারা কীভাবে কাজে লাগাবেন এই সুবিধা?

Bharti Airtel Offers 5GB Free Data Benefit
Airtel Offers 5GB Free Data

দুর্গাপুজো, দীপাবলি ইত্যাদি পরপর উৎসবকে সামনে রেখে ইতিমধ্যেই বিভিন্ন সংস্থা বিশেষ ফেস্টিভ অফার দিচ্ছে। এই পরিস্থিতিতে গ্রাহকদের খুশি করতে মাঠে নেমেছে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা Bharti Airtel (ভারতী এয়ারটেল)-ও। এই মুহূর্তে Airtel তার প্রিপেইড গ্রাহকদের ৫ জিবি ডেটা বিনামূল্যে অফার করছে। ফলে আপনার যদি এই কোম্পানির নেটওয়ার্ক কানেকশন থাকে, তাহলে আপনিও এই উৎসবের মরসুমে সোশ্যাল মিডিয়ায় দেদার ছবি, ভিডিও দেখতে বা আপলোড করতে পারবেন – তাও আবার মোবাইল ডেটা খরচের ভাবনা ছাড়াই। কিন্তু কীভাবে ফ্রি-তে ডেটা উপভোগের সুবিধা পাবেন? আসুন এখন এই বিষয়েই খুঁটিনাটি জেনে নিই।

এই অ্যাপ থাকলে তবেই Airtel গ্রাহকরা পাবেন ফ্রি ডেটা

বলে রাখি, এমনি এমনিই যে এয়ারটেল গ্রাহকরা ৫ জিবি ফ্রি ডেটা পাবেন, তা কিন্তু নয়। এক্ষেত্রে যারা এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) অ্যাপটি ইনস্টল বা লগ ইন করবেন, কেবল তাদের জন্যই এই সুবিধা উপলব্ধ থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, এয়ারটেল থ্যাঙ্কস হল এয়ারটেলের একটি অফিসিয়াল অ্যাপ যা ইউজারদের রিচার্জ, একাধিক অফার, এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কে অ্যাক্সেস, বিল পেমেন্ট, প্ল্যান পরিবর্তন এবং আরও অনেক কিছু অপশন অ্যাক্সেস করতে দেয়। তবে মনে রাখবেন যে, এই নতুন অফারের আওতায় ইউজাররা একসাথে ৫ জিবি ডেটা পাবেননা। পরিবর্তে তারা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে ১ জিবি মানের পাঁচটি কুপন পাবেন। আর যারা নতুন এয়ারটেল প্রিপেইড কানেকশন নিয়েছেন, শুধুমাত্র তাদেরই এই ডেটা অফার করবে সংস্থা।

এয়ারটেলের মতে, অফারটি কাজে লাগাতে নতুন কাস্টমারদের মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিজের নম্বরের মাধ্যমে লগ ইন করতে হবে। এরপর ‘মাই কুপন’ (My Coupons) সেকশনে গেলেই ফ্রি ডেটা কুপনগুলি পাওয়া যাবে। এক্ষেত্রে ৯০ দিনের মধ্যে ডেটা ভাউচার পাঁচটি রিডম্ না করলে, সেগুলির মেয়াদ শেষ হয়ে যাবে।

রেফার করেও পাওয়া যাবে টাকা

এখানেই শেষ নয়, এয়ারটেল ইউজাররা এয়ারটেল থ্যাঙ্কসের প্রতিটি রেফারে ১০০ টাকা করে উপার্জন করতে পারেন। এর জন্য, তাদের অ্যাপে গিয়ে পরিচিতদের এয়ারটেল প্রিপেইড সিমের রেফারেল লিঙ্ক পাঠাতে হবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new Technology.