১০০ টাকার কমে BSNL এর দুর্দান্ত প্ল্যান, ৪৫ দিনের ভ্যালিডিটি সহ কলিং ও ডেটা সুবিধা

BSNL-এর ৯৪ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আপনি ৪৫ দিনের বৈধতা পাবেন। এছাড়াও এই প্ল্যানে কলিং ও ডেটার সুবিধাও পাওয়া যায়

BSNL Best Recharge Plan RS 94 Benefits

যদিও Jio এবং Airtel এর মতো সংস্থাগুলি ভারতীয় টেলিকম বাজারে রাজ করছে, তবে ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান আনার ক্ষেত্রে এগিয়ে আছে BSNL। আপনি যদি ভারত সঞ্চার নিগম লিমিটেডের (বিএসএনএল) গ্রাহক হন এবং কম ডেটা ব্যবহার করেন বা সেকেন্ডারি সিমট চালু রাখতে চান, তবে BSNL এর একটি সস্তা রিচার্জ প্ল্যান আপনার জন্য সেরা হবে। এই প্রিপেড রিচার্জ প্ল্যানের দাম মাত্র ৯৪ টাকা। আসুন কেন এই প্ল্যান লাভজনক হবে জেনে নেওয়া যাক।

BSNL-এর ৯৪ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আপনি ৪৫ দিনের বৈধতা পাবেন। এছাড়াও এই প্ল্যানে কলিং ও ডেটার সুবিধাও পাওয়া যায়। সংস্থার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা লোকাল ও ন্যাশনাল কলের জন্য পুরো ২০০ মিনিট পাবেন।

অর্থাৎ নিজের রাজ্যের পাশাপাশি দেশের যে কোনও রাজ্যে ও শহরেও কথা বলা যাবে। ফোন করার পাশাপাশি ইন্টারনেটের জন্যও পাওয়া যাবে ৩ জিবি ডেটা। এই ডেটার বৈধতাও ৪৫ দিন। অর্থাৎ, কোনো দৈনিক লিমিট নেই।

তাই, আপনি যদি কম অনলাইন ভিডিও এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন বা আপনার সেকেন্ডারি সিমের জন্য সস্তা রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্ল্যান আপনার জন্য সর্বোত্তম।