জিও ও এয়ারটেলের ঘুম ওড়াবে BSNL এর এই রিচার্জ প্ল্যান, সবচেয়ে কম খরচে ২ জিবি ডেটা সহ ৩৬৫ দিন ভ্যালিডিটি

বিএসএনএলের যে প্রিপেড রিচার্জ প্ল্যানের কথা বলছি, তার দাম মাত্র ১,৫১৫ টাকা। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

BSNL Best Yearly Long Term Recharge Plan

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) প্রিপেড প্ল্যানের দিক থেকে Jio এবং Airtel কে পিছনে ফেলে দিয়েছে। কারণ BSNL তাদের গ্রাহকদের পছন্দ এবং প্রয়োজন অনুযায়ী অনেক সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে, যার মধ্যে এক মাস থেকে এক বছরের মেয়াদের প্ল্যানও রয়েছে। আপনি যদি এই টেলিকম সংস্থার গ্রাহক হন এবং একটি সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এই প্রতিবেদনে আমরা আপনাকে BSNL-এর একটি বিশেষ রিচার্জ প্ল্যান সম্পর্কে জানাতে চলেছি, যেখানে আপনি কম খরচে দৈনিক অনেক ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা সুবিধা পাবেন।

আমরা বিএসএনএলের যে প্রিপেড রিচার্জ প্ল্যানের কথা বলছি, তার দাম মাত্র ১,৫১৫ টাকা। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ এক বছরে মোট ৭৩০ জিবি ডেটা মিলবে। দৈনিক ডেটা লিমিট শেষ হলে স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

বিএসএনএল-এর ১,৫১৫ টাকার রিচার্জ প্ল্যানের সঙ্গে এছাড়া পাওয়া যাবে আনলিমিটেড কলিং-এর সুবিধা। তবে এই প্ল্যানের সঙ্গে ওটিটি সুবিধা দেওয়া হচ্ছে না। এছাড়া, এই প্ল্যানে কোনও এসএমএস বেনিফিট নেই।

এই কারণে আপনি BSNL এর আরেকটি প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারেন, যার মূল্য ১৪৯৯ টাকা। ৩৩৬ দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং ২৪ জিবি ডেটা অফার করা হয়। এই প্ল্যানটি সেকেন্ডারি সিমের জন্য ব্যবহার করা যেতে পারে, কারণ এই প্ল্যানে ডেটার পাশাপাশি আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে।