Homeটেলিকমমাত্র ৩০ টাকায় ৬টি OTT সাবস্ক্রিপশন, এই কোম্পানি আনল জবরদস্ত অফার

মাত্র ৩০ টাকায় ৬টি OTT সাবস্ক্রিপশন, এই কোম্পানি আনল জবরদস্ত অফার

এক্সাইটেলের OTT প্ল্যানের দাম শুরু হচ্ছে ৩০ টাকা থেকে। এছাড়াও ইউজাররা ৬০ টাকা, ১০০ টাকা এবং ২০০ টাকা খরচ করে বিভিন্ন 'ওভার-দ্য-টপ' প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

টেলিকম সংস্থাগুলির পাশাপাশি এখন ব্রডব্যান্ড কোম্পানিগুলিও তাদের প্ল্যানের সাথে বিভিন্ন ওভার দা টপ বা ওটিটি (OTT) সাবস্ক্রিপশন অফার করে। আপনিও যদি একটি নতুন ব্রডব্যান্ড কানেকশন নিতে চান এবং সাথে ওটিটি সাবস্ক্রিপশন পেতে চান তাহলে এক্সাইটেল (Excitel) সেরা বিকল্প হতে পারে। আসলে এই সংস্থাটি নয়া কয়েকটি প্ল্যান এনেছে, যেখানে নূন্যতম ৩০ টাকার বিনিময়ে ৬টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।চলুন এই প্ল্যানগুলির দাম ও বেনিফিট দেখে নেওয়া যাক।

স্বল্প মেয়াদি ভ্যালিডিটি রিচার্জ প্যাকের দামে মিলবে ৬টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন

দেশীয় ব্রডব্যান্ড পরিষেবা প্রদানকারী সংস্থা এক্সাইটেল সম্প্রতি কয়েকটি প্ল্যান নিয়ে হাজির হয়েছে। সদ্য লঞ্চ হওয়া এই প্ল্যানগুলির মধ্যে সবচেয়ে কম দামি প্যাকের মূল্য ৩০ টাকা। এছাড়া আরো ৩টি ভিন্ন দামের প্ল্যান রয়েছে। তবে এক্সাইটেল কিন্তু তাদের সমস্ত ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যানগুলির সাথে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বান্ডেল করেনি। সংস্থাটি ৩০০Mbps এবং ৪০০Mbps ইন্টারনেট স্পিড সম্পন্ন প্ল্যানের সাথে এই OTT প্যাকগুলি অফার করছে।

Excitel OTT Packs -এ অফার করা বেনিফিট

এক্সাইটেলের OTT প্ল্যানের দাম শুরু হচ্ছে ৩০ টাকা থেকে৷ এছাড়াও ইউজাররা ৬০ টাকা, ১০০ টাকা এবং ২০০ টাকা খরচ করে বিভিন্ন ‘ওভার-দ্য-টপ’ প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। তবে এখানে একটা ছোট ‘টুইস্ট’ আছে। হাই-স্পিড সম্পন্ন ইন্টারনেট প্ল্যান কিনলে তবেই শুধুমাত্র আপনি এই প্রত্যেকটি প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। অর্থাৎ আপনি যদি বর্তমানে উক্ত সংস্থার ১০০Mbps বা ২০০Mbps স্পিডের প্ল্যান ব্যবহার করে থাকেন, তাহলে এই OTT প্যাকগুলির সুবিধা পাবেন না।

৩০ টাকা এবং ৬০ টাকার Excitel OTT Packs -এর বেনিফিট

৩০ টাকার রিচার্জ প্ল্যান কিনলে – EpicON, ShemarooMe, Hungama Play, Hungama Music, ALT Balaji এবং Play Box TV অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। অর্থাৎ প্রতি মাসে মাত্র ৩০ টাকা খরচ করে আপনি ব্যবহার করতে পারবেন ৬টি OTT প্ল্যাটফর্ম। আর ৬০ টাকার মাসিক রিচার্জের অধীনে – Zee5, Sony LIV এবং Play BOX TV অ্যাপের সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে।

১০০ টাকা এবং ২০০ টাকা মূল্যের Excitel OTT Packs -এর বেনিফিট

এক্সাইটেলের ১০০ টাকা মূল্যের OTT প্ল্যান কিনলে – ZEE5, Sony LIV, EpicON, ShemarooMe, Hungama Play, Hungama Music, ALT Balaji এবং Play Box TV, এই ৮টি অ্যাপের সাবস্ক্রিপশন মিলবে। অন্যদিকে ২০০ টাকার টপ-OTT প্ল্যানের অধীনে আপনি – ZEE5, Sony LIV, Disney + Hotstar, EpicON, ShemarooMe, Hungama Play, Hungama Music, ALT Balaji এবং Play box TV অ্যাপের অ্যাক্সেস পাবেন।

প্রসঙ্গত, উপরে উল্লেখিত প্রত্যেকটি প্ল্যানের এই দাম জিএসটি (GST) চার্জ ছাড়া দেওয়া হয়েছে।

বিপুল সংখ্যক অ্যাক্টিভ গ্রাহক রয়েছে Excitel এর দখলে

এক্সাইটেল বর্তমানে মোট ৮,৫০,০০০টি বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন সরবরাহ করে ভারতের অন্যতম নির্ভরযোগ্য ব্রডব্যান্ড সংস্থা হিসেবে উঠে এসেছে। একই সাথে, আরো ভালো পরিষেবা অফার করে ভবিষ্যতে অধিক সংখ্যক মানুষকে তাদের সাথে সংযুক্ত করতে পারবে বলে সংস্থাটি আশাবাদী।

আরও পড়ুন