Ind vs Ban Live: ভারত বনাম বাংলাদেশ লাইভ ম্যাচ মোবাইলে দেখতে দরকার SonyLiv, রিচার্জ করুন‌ এই প্ল্যান

ইন্টারনেটের সাথে মিলবে লাইভ খেলা দেখার সুযোগ, Vi অফার করছে এই দুটি সুবিধাজনক প্ল্যান।

India vs Bangladesh 2022 live streaming free online

শীতের সাথে সাথে এবার যেন খেলার মরসুমও শুরু হয়েছে। T20 ক্রিকেট বিশ্বকাপ শেষ হওয়ার প্রায় সাথে সাথেই FIFA ফুটবল ওয়ার্ল্ডকাপ ক্রীড়াপ্রেমীদের উন্মাদনা বাড়িয়ে তুলেছে। আবার আজ রবিবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশ ওডিআই সিরিজ (India vs Bangladesh ODI Series), যা থেকে দুই দেশের প্রতিযোগিতামূলক কর্মকান্ডে উৎসাহ বাড়বে বলেই মনে হচ্ছে। এখন প্রশ্ন হচ্ছে যে কীভাবে এই ম্যাচ উপভোগ করা যাবে? এই প্রসঙ্গে বলে রাখি, ভারত বনাম বাংলাদেশ ওডিআই সিরিজের ম্যাচগুলির লাইভ স্ট্রিমিং দেখা যাবে Sony Liv-এ। ফলে ফুটবল জ্বর কাটিয়ে আপনি যদি মোবাইল থেকে দেশীয় ক্রিকেট টিমের পারফরম্যান্সের সাক্ষী থাকতে চান, তাহলে আপনাকে Sony Liv-এর সাবস্ক্রিপশন নিতে হবে। তবে আপনি Vodafone-Idea বা Vi-এর গ্রাহক হলে কিন্তু এক ঢিলে দুই পাখি মারতে পারেন, সোজা কথায় বললে আপনি এক রিচার্জেই পেতে পারেন দ্বিগুণ বেনিফিট।

আসলে বেশিরভাগ টেলিকম অপারেটরই তাদের নির্বাচিত রিচার্জ প্ল্যানের সাথে ডিজনি+হটস্টার (Disney+Hotstar), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)-এর মত ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন দেয়। তবে এই মুহূর্তে ভোডাফোন-আইডিয়া তার ইউজারদের সোনিলিভের সাবস্ক্রিপশন বিনামূল্যে উপভোগ করার সুযোগ দিচ্ছে। এই সংস্থার অনেক পোস্টপেইড প্ল্যানের সাথেই উপলব্ধ সোনিলিভ সাবস্ক্রিপশন, তবে আজ আমরা ভোডাফোন-আইডিয়ার দুটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলব যেগুলিতে এই একই বেনিফিট পাওয়া যাবে। এক্ষেত্রে সাবস্ক্রিপশনযুক্ত এই প্ল্যানগুলির দাম পড়বে ৮২ টাকা এবং ৬৯৮ টাকা (আদতে এগুলি ৪জি ডেটা ভাউচার); দুটি প্ল্যানের দামের সাথে অন্যান্য সুবিধাও আলাদা। 

Vodafone Idea-এর ৮২ টাকার প্ল্যান

সোনিলিভের ফ্রি সাবস্ক্রিপশন অফারকারী প্রথম ভিআই প্ল্যানটির দাম ৮২ টাকা। এতে ৪ জিবি ডেটা পাওয়া যায় এবং এর বৈধতা ১৪ দিন। তবে মজার ব্যাপার হল যে, প্ল্যানটির ভ্যালিডিটি দুই সপ্তাহ হলেও রিচার্জকারীরা সোনিলিভের ফ্রি সাবস্ক্রিপশন পুরো ২৮ দিন ধরে উপভোগ করতে পারবেন। অর্থাৎ ভারত বাংলাদেশের ক্রিকেট দেখতে আপনাকে আলাদা করে সাবস্ক্রিপশন নিতে হবেনা।

Vodafone Idea-এর ৬৯৮ টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়ার ৬৯৮ টাকার প্রিপেইড প্ল্যানও সোনিলিভ মোবাইল সাবস্ক্রিপশনের সাথে আসে। এর বৈধতা ২৮ দিন, আর এটি রিচার্জ করলে ১০ জিবি ডেটা পাওয়া যায়। তবে এর সোনিলিভ সাবস্ক্রিপশন এক বছরের জন্য উপলব্ধ থাকবে।