Jio vs Airtel vs Vi: রোজ ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, এই প্ল্যানগুলি আজই রিচার্জ করুন

Jio থেকে শুরু করে Airtel ও Vi সবাই রোজ ২ জিবি ডেটা প্ল্যান অফার করে

jio-airtel-vi-per-day-2gb-data-plan-you-should-recharge

নিজেদের প্রিপেইড নম্বর রিচার্জের ক্ষেত্রে গ্রাহকেরা মূলত একাধিক বিষয়কে গুরুত্ব দিয়ে থাকেন। অবশ্য মোটের উপর দেখতে গেলে তুলনামূলক বেশি ডেটা এবং স্ট্রিমিং বেনিফিট সহ উপস্থিত প্ল্যানগুলির উপরেই গ্রাহকদের অধিক আকর্ষণ! সেক্ষেত্রে Jio থেকে শুরু করে Airtel ও Vi সকলেই উক্ত ধরনের বিভিন্ন প্ল্যান বাজারে এনে থাকে। আজকের প্রতিবেদনে আমরা প্রতিদিন ২ জিবি (GB) ডেটার সাথে উপলব্ধ উল্লিখিত টেলকোদের এমনই কিছু রিচার্জ প্ল্যানের কথা আলোচনা করবো।

দৈনিক ২ জিবি ডেটা প্রদান করবে Airtel -এর এই প্রিপেইড প্ল্যানগুলি

এয়ারটেলের ১ মাসের বৈধতা সহ উপলব্ধ ৩১৯, ২৮ দিনের বৈধতা সহ উপলব্ধ ৩৫৯ ও ৪৯৯, ৫৬ দিনের বৈধতা প্রদায়ক ৫৯৯, ৮৪ দিনের বৈধতা সহ উপস্থিত ৮৩৯ এবং সর্বোপরি ৩৬৫ দিনের ভ্যালিডিটি প্রদায়ক ২,৯৯৯ টাকার প্ল্যানগুলি দৈনিক ২ জিবি ডেটা খরচের সুবিধা সহ এসেছে। প্রধানত ভ্যালিডিটি ও স্ট্রিমিং অফারের পার্থক্যকে কেন্দ্র করেই এই প্ল্যানগুলির দাম নির্ধারণ করা হয়েছে। উপরোক্ত প্রতিটি এয়ারটেল প্ল্যানের সাথে গ্রাহকেরা ডেটার পাশাপাশি দৈনিক ১০০ এসএমএস খরচ ও অফুরন্ত ভয়েস কল করার স্বাধীনতা পেয়ে যাবেন।

অধিকন্তু এই প্ল্যানগুলি অতিরিক্ত হিসেবে ৩ মাসের জন্য Apollo 24/7 Circle -এর ফ্রি অ্যাক্সেস, বিনামূল্যে Wynk Music ও Hellotunes সাবস্ক্রিপশন এবং FASTag ক্যাশব্যাক জেতার সুযোগ লাভ করবেন। একইসাথে এর মধ্যে নির্বাচিত বিকল্পগুলি ৩ মাসের Disney+ Hotstar ও Amazon Prime Video Mobile সাবস্ক্রিপশন সহ এসেছে।

দৈনিক ২ জিবি ডেটা সুবিধার সাথে আগত Reliance Jio প্ল্যান

২৩ দিনের বৈধতা সহ আগত জিও’র ২৪৯, ২৮ দিনের বৈধতার সাথে আগত ২৯৯, ৫৬ দিনের বৈধতার সাথে আগত ৫৩৩ ও ৭৯৯, ৮৪ দিনের বৈধতার সাথে আগত ৭১৯ ও ১০৬৬ এবং সর্বোপরি ৩৬৫ দিনের বৈধতা সহ আগত ২,৮৭৯ টাকার প্ল্যান দৈনিক ২ জিবি ডেটা সুবিধা প্রদান করবে। এর সঙ্গে মিলবে রোজ ১০০ এসএমএস খরচ ও যে কোনও নম্বরে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। এদের মধ্যে ৭৯৯ ও ১০৬৬ টাকার বিকল্প দুটি ১ বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ এসেছে।

দৈনিক ২ জিবি ডেটা সুবিধা সহ Vi প্ল্যান

২৮ দিনের ভ্যালিডিটির সাথে আগত ৪৯৯, সম্পূর্ণ ১ মাসের ভ্যালিডিটির সাথে আগত ৩১৯, ৫৬ দিনের ভ্যালিডিটির সাথে আগত ৫৩৯, ৮৪ দিনের ভ্যালিডিটির সাথে আগত ৮৩৯ ও ১০৬৬ এবং সর্বোপরি ৩৬৫ দিনের ভ্যালিডিটির সাথে আগত ৩০৯৯ টাকার Vi প্ল্যানগুলি দিনে ২ জিবি ডেটা খরচের লাভ প্রদান করবে। এছাড়া এরা প্রাত্যহিক ১০০ এসএমএস খরচ ও আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা সহ এসেছে।