টেলিকম

Jio, Airtel ও BSNL এর সবচেয়ে জবরদস্ত প্ল্যান, ২০০ এমবিপিএস স্পিডের সাথে বিনামূল্যে দেখুন Hotstar

হাই-স্পিড ইন্টারনেট পরিষেবা পাওয়ার জন্য চলতি সময়ে ইউজারদের কাছে সবচেয়ে সেরা বিকল্প হল ব্রডব্যান্ড কানেকশন। ইদানীংকালে অনলাইনে বিভিন্ন জরুরি কাজ করা, গেমিং বা নানাবিধ ওটিটি (OTT) প্ল্যাটফর্মে সময় কাটানোর জন্য বেশিরভাগ মানুষই হাই-স্পিড তথা আনলিমিটেড ডেটা পরিষেবার খোঁজ করে থাকেন। উল্লেখ্য, ব্রডব্যান্ড প্ল্যান ব্যবহার করলে দুরন্ত গতির ইন্টারনেট ব্যবহার করার সুযোগ তো মেলেই, সেইসাথে কোনো কোনো ক্ষেত্রে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়৷ সেক্ষেত্রে আপনি যদি হালফিলে কোনো সস্তা ব্রডব্যান্ড প্ল্যানের সন্ধান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি কেবলমাত্র আপনারই জন্য। আজ আমরা Reliance Jio, Bharti Airtel এবং BSNL-এর মতো দেশের প্রধান তিনটি টেলিকম সংস্থার কিছু বিশেষ সাশ্রয়ী মূল্যের ব্রডব্যান্ড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলির মাধ্যমে প্রচুর পরিমাণে হাই-স্পিড ডেটা ব্যবহারের পাশাপাশি বেশ কিছু জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেতে সক্ষম হবেন ইউজাররা।

Airtel Xstream Fiber-এর ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

কোম্পানির এই প্ল্যানটি বেশ চমৎকার। এতে ২০০ এমবিপিএস স্পিডে প্রতি মাসে ৩৩০০ জিবি ডেটা খরচের সুযোগ পাওয়া যাবে। সেইসাথে এই প্ল্যান মারফত ব্যবহারকারীরা আনলিমিটেড কল সহ পাবেন একটি ফিক্সড লাইন ভয়েস কলিং কানেকশন। তদুপরি, এই প্ল্যানটি ব্যবহার করলে ডিজনি + হটস্টার (Disney+Hotstar), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) এবং এক্সস্ট্রিম প্রিমিয়াম (Xstream Premium)-এর অ্যাক্সেস সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ইউজাররা।

Reliance JioFiber-এর ৯৯৯ টাকার প্ল্যান

জিও ফাইবারের এই প্ল্যানটি ব্যবহারকারীদের কাছে বেশ জনপ্রিয়। এই প্ল্যানে ফ্রি ভয়েস কলিং সহ ১৫০ এমবিপিএস আপলোড এবং ডাউনলোড স্পিডে আনলিমিটেড ডেটা খরচের সুযোগ রয়েছে। তদুপরি, প্ল্যানটির মারফত অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি + হটস্টার, ভুট (Voot) এবং জি৫ (ZEE5) সহ আরও অনেক ওটিটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

BSNL Bharat Fiber-এর ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএলের এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবিপিএস স্পিডে ২০০০ জিবি ডেটা পাওয়া যাবে। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে হবে ১০ এমবিপিএস। তদুপরি, প্ল্যানটিতে ডিজনি + হটস্টার, লায়ন্সগেট (Lionsgate), সনি লিভ (Sony LIV), জি৫ এবং ভুট অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

Back to top button