এক রিচার্জেই ৩৬৫ দিন রোজ ২ জিবি ডেটা, Jio -র সেরা পাঁচটি পয়সা উসুল প্ল্যান দেখে নিন

এই প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং পর্যাপ্ত এসএমএসের সুবিধা মিলবে

Jio 5 Best 2 GB Data Prepaid Plan with validity 365 Days

দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio ইউজারদেরকে বিভিন্ন রেঞ্জের একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে থাকে। সেক্ষেত্রে যারা সংস্থাটির এমন কোনো প্ল্যানের সন্ধান করছেন যাতে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যাবে, তারা আমাদের আজকের এই প্রতিবেদনটি অবশ্যই একবার ভালো করে পড়ে নিন। কারণ আজ আমরা Jio-র পোর্টফোলিওতে থাকা এমন ৫ টি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে দৈনিক ২ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং পর্যাপ্ত এসএমএসের সুবিধা মিলবে। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে বেশ কয়েকটি Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। তাহলে চলুন, প্ল্যানগুলির সম্পর্কে জেনে নেওয়া যাক।

১. Reliance Jio-র ২৪৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-র ২৪৯ টাকার প্ল্যানটি ২৩ দিনের বৈধতা সহ এসেছে। এই প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা, রোজ ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। অর্থাৎ, প্ল্যানটির মারফত মোট ৪৬ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন ইউজাররা। তবে দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে এই প্ল্যানে ইউজাররা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন।

২. Reliance Jio-র ২৯৯ টাকার প্ল্যান

জিও-র ২৯৯ টাকার প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েল কল, এবং দৈনিক ১০০ টি করে এসএমএসের সুবিধা পাওয়া যায়। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএসে নেমে আসবে। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে, ব্যবহারকারীরা এই প্ল্যানে JioTV, JioSecurity, JioCinema এবং JioCloud-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

৩. Reliance Jio-র ৫৩৩ টাকার প্ল্যান

কোম্পানির ৫৩৩ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ টি করে এসএমএসের সুবিধা দেওয়া হয়েছে। অর্থাৎ, এই প্ল্যান মারফত মোট ১১২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন ইউজাররা, এবং নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে হবে ৬৪ কেবিপিএস। তদুপরি, অতিরিক্ত সুবিধা হিসেবে JioTV, JioSecurity, JioCinema এবং JioCloud-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৪. Reliance Jio-র ৭১৯ টাকার প্ল্যান

সংস্থার ৭১৯ টাকার প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ টি করে এসএমএস করার সুযোগ পাবেন ইউজাররা। অর্থাৎ, এই প্ল্যানে মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে। সেইসাথে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি পুরোপুরি নিখরচায় অ্যাক্সেস করার সুযোগ মিলবে।

৫. Reliance Jio-র ২,৮৭৯ টাকার প্ল্যান

জিও-র ২,৮৭৯ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে অফুরন্ত ভয়েস কল, রোজ ১০০ টি এসএমএস, এবং দৈনিক ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা উপলব্ধ রয়েছে। অর্থাৎ, প্ল্যানটিতে মোট ৭৩০ জিবি ডেটা খরচের সুযোগ পাওয়া যাবে, এবং দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যাওয়া মাত্রই ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএসে নেমে আসবে। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি ব্যবহারের ছাড়পত্র পাবেন ইউজাররা।