Jio সরিয়ে দিলেও এই সংস্থার গ্রাহকরা সস্তায় পাবেন Disney+ Hotstar সাবস্ক্রিপশন প্ল্যান

জুলাইয়ের প্রথম সপ্তাহটি ভারতীয় টেলিকম গ্রাহকদের জন্য দুঃসংবাদ নিয়ে এসেছে, কারণ টেলিকম সংস্থাগুলি এই হময় থেকে তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এছাড়াও, রিলায়েন্স জিও তাদের অনেকগুলি প্ল্যান বন্ধ করে দিয়েছে। এই মুহূর্তে জিওর কোনও প্ল্যানের সাথে বিনামূল্যে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। তবে ভোডাফোন আইডিয়া বা ভিআই গ্রাহকরা এখনও এই ওটিটি পরিষেবা উপভোগ করছেন।

জানিয়ে রাখি, ডিজনি + হটস্টার ভারতের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম এবং আলাদাভাবে সাবস্ক্রাইব করতে এর তিন মাসের সুপার প্ল্যানের জন্য ২৯৯ টাকা ব্যয় করতে হবে। এছাড়াও সংস্থার আরও অনেক সাবস্ক্রিপশন প্ল্যান রয়েছে। তবে আপনি যদি এর জন্য আলাদাভাবে খরচ করতে না চান তবে আপনি ভোডাফোন আইডিয়ার নির্বাচিত প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারেন।

ভিআই এর সস্তা ডিজনি + হটস্টার প্ল্যান

ভোডাফোন আইডিয়া তাদের ব্যবহারকারীদের ১৫১ টাকার প্রিপেড প্ল্যানের সাথে পুরো তিন মাসের জন্য ডিজনি +হটস্টার সাবস্ক্রিপশন দিচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন এবং যারা রিচার্জ করবেন তারা ৪ জিবি অতিরিক্ত ডেটা পাবেন। তবে মনে রাখবেন ‌এটি একটি ডেটা-অনলি প্ল্যান এবং এতে কল বা এসএমএসের মতো অন্যান্য সুবিধা পাবেন না।

ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন এই প্ল্যানগুলির সাথে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে

ভিআই ব্যবহারকারীরা ৮ জিবি অতিরিক্ত ডেটা সহ ১৬৯ টাকার প্ল্যানে একই সুবিধা পাবেন। আবার যারা ৯৯৪ টাকা, ৪৬৯ টাকা এবং ৩,৬৯৯ টাকার প্ল্যান রিচার্জ করবেন তারা ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন ছাড়াও ডেটা এবং সীমাহীন কলিংয়ের সুবিধা ভোগ করবেন। এর পাশাপাশি বিনামূল্যে এসএমএস পাঠানোর সুবিধাও থাকবে।