Netplus: ২ মাস বিনামূল্যে ইন্টারনেট, অবিশ্বাস্য অফার নিয়ে এল এই কোম্পানি, প্ল্যান জিও ও এয়ারটেলের থেকে সস্তা

বিনামূল্যে নেটপ্লাস ব্রডব্যান্ড পরিষেবা ব্যবহার করতে হলে, গ্রাহকদের দীর্ঘ মেয়াদি ইন্টারনেট প্ল্যানগুলি রিচার্জ করতে হবে।

Netplus Broadband offering 2 months free Internet service

দ্রুত ইন্টারনেট পরিষেবা পাওয়ার জন্য এখন অনেকেই বাড়িতে ব্রডব্যান্ড ইনস্টল করে থাকেন। আপনারও যদি এরকম কিছু পরিকল্পনা থেকে থাকে, তাহলে একটি বিশেষ সুখবর রয়েছে! আসলে ব্রডব্যান্ড পরিষেবা প্রদানকারী সংস্থা Netplus Broadband বর্তমানে তাদের গ্রাহককে দুই মাস পর্যন্ত বিনামূল্যে হাই-স্পিড ইন্টারনেট ব্যবহারের সুবিধা অফার করছে। সর্বোপরি অন্যান্য নামজাদা ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থাগুলি থেকে তুলনায় সাশ্রয়ী মূল্যের সাথে ১ জিবিপিএস পর্যন্ত স্পিডের একাধিক ইন্টারনেট প্ল্যানকে পোর্টফোলিওতে যুক্ত করেছে Netplus। আর সংস্থাটি স্বয়ং নিশ্চিত করেছে যে, এই নয়া অফারের অধীনে অতিরিক্ত কোনো টাকা না খসিয়েই নির্ধারিত বৈধতা সীমার থেকে আরো ১ বা ২ মাস অধিক ট্রুলি আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। প্রসঙ্গত, Netplus বর্তমানে দেশের নির্বাচিত কয়েকটি অঞ্চলে তাদের ব্রডব্যান্ড পরিষেবা উপলব্ধ করেছে। এই তালিকায় – হরিয়ানা, পাঞ্জাব, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, রাজস্থান, উত্তরাখণ্ড এবং উত্তর প্রদেশ সামিল রয়েছে৷ তবে সংস্থাটি তাদের ব্রডব্যান্ড পরিষেবা পশ্চিমবঙ্গকেও অন্তর্ভুক্ত করার চেষ্টা করছে বলে জানা গেছে। চলুন Netplus Broadband ঘোষিত অফারের লাভ কীভাবে ওঠাবেন সে সম্পর্কে জেনে নেওয়া যাক…

এইভাবে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন Netplus -এর ব্রডব্যান্ড সার্ভিস

বিনামূল্যে নেটপ্লাস ব্রডব্যান্ড পরিষেবা ব্যবহার করতে হলে, গ্রাহকদের দীর্ঘ মেয়াদি ইন্টারনেট প্ল্যানগুলি রিচার্জ করতে হবে। আর নির্বাচিত প্ল্যান সাবস্ক্রাইব করার সময়ে অগ্রিম অর্থও প্রদান করতে হবে। নেটপ্লাস ব্রডব্যান্ড সংস্থার থেকে জানানো হয়েছে যে, গ্রাহকেরা যদি পাঁচ মাসের বৈধতাসম্পন্ন ইন্টারনেট প্ল্যানের জন্য অর্থ প্রদান করেন তবে তারা অতিরিক্ত এক মাসের পরিষেবা বিনামূল্যে পাবেন। একইভাবে, দশ মাসের মেয়াদ যুক্ত ইন্টারনেট প্ল্যান কিনলে বিনামূল্যে দুই মাসের পরিষেবা অফার করা হবে। অতএব, দশ মাসের জন্য অর্থ প্রদান করে আপনি পুরো এক বছরের জন্য হাই-স্পিডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা পেয়ে যাচ্ছেন।

Jio ও Airtel সংস্থার থেকেও Netplus সস্তায় অফার করছে ১০০ Mbps স্পিডের ইন্টারনেট প্ল্যান

নেটপ্লাস ব্রডব্যান্ড তাদের প্ল্যানগুলিতে ‘ওভার-দ্য-টপ’ বা OTT অ্যাপের অ্যাক্সেস প্রদান করে থাকে। তবে এমন কিছু প্ল্যানও আছে, যেগুলিতে OTT প্ল্যাটফর্মের সুবিধা ছাড়াও শুধুমাত্র ইন্টারনেট পরিষেবা অফার করা হয়। এক্ষেত্রে নেটপ্লাসের বেসিক প্ল্যানের দাম মাত্র ৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে, যাতে গ্রাহকেরা ১০০Mbps পর্যন্ত স্পিড সহ আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং করার সুবিধা পাবেন। তবে আগেই জানিয়ে রাখি, উল্লেখিত মূল্যের মধ্যে কর বা ট্যাক্স অন্তর্ভুক্ত নেই। তবে ট্যাক্স সামিল করার পরও ১০০ Mbps প্ল্যানের জন্য এই দাম যথেষ্টই কম।

দেখতে গেলে, ভারতের অন্যান্য ইন্টারনেট পরিষেবা প্রদানকারী (ISPs) সংস্থা এতো কম দামে গ্রাহকদের ১০০ Mbps প্ল্যান অফার করে না। উদাহরণস্বরূপ, জিও (Jio) ও এয়ারটেল (Airtel) সংস্থার ১০০ Mbps প্ল্যান কেনার জন্য যথাক্রমে ৬৯৯ টাকা + ট্যাক্স এবং ৭৯৯ টাকা + ট্যাক্স খরচ করতে হবে। ফলে নেটপ্লাসের অফারটি যথেষ্টই লাভজনক।

প্রসঙ্গত, আপনি নেটপ্লাসের ইন্টারনেট প্ল্যানের ধার্য মূল্যের সাথে আরো ৯৯ টাকা বা ১৯৯ টাকা অধিক প্রদান করে OTT অ্যাপগুলির অ্যাক্সেস বান্ডেল হিসাবে কিনতে পারবেন। যার মধ্যে ৯৯ টাকার OTT বান্ডেল প্যাকের অধীনে আপনি ১০টি অ্যাপ এবং ১৯৯ টাকার OTT বান্ডেল প্যাকের সাথে ১৪টি অ্যাপের অ্যাক্সেস পেয়ে যাবেন।