HomeটেলিকমReliance Jio আনল নতুন রিচার্জ প্ল্যান, বিনামূল্যে পাবেন FanCode সাবস্ক্রিপশন সহ অনেককিছু

Reliance Jio আনল নতুন রিচার্জ প্ল্যান, বিনামূল্যে পাবেন FanCode সাবস্ক্রিপশন সহ অনেককিছু

সম্প্রতি Reliance Jio তাদের গ্রাহকদের জন্য ৩,৩৩৩ টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে। টেলকোটি প্রায় চুপিসারেই তাদের পোর্টফোলিওতে এই নতুন প্ল্যানটি সংযুক্ত করেছে। আর এই নতুন প্ল্যানে একাধিক সুবিধার সাথে তারা বিনামূল্যে ফ্যানকোডের (FanCode) সাবস্ক্রিপশনও প্রদান করছে। এখন আপনি ভাবতে পারেন এই ফ্যানকোড (FanCode) আসলে কি? জানিয়ে রাখি, ফ্যানকোড (FanCode) হলো একটি স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম, যেখানে ফুটবল, ফরমুলা ১ এবং ক্রিকেট সহ আরো একাধিক স্পোর্টস স্ট্রিম করা হয়। তবে এখানে স্পোর্টস উপভোগ করার জন্য মাসিক বা বার্ষিক পাস কিনতে হয়। আর এর মাসিক প্ল্যানের দাম ২০০ টাকা এবং বার্ষিক প্ল্যানের দাম ৯৯৯ টাকা। তবে Reliance Jio গ্রাহকরা ৩,৩৩৩ টাকার এই প্ল্যান রিচার্জ করলে এই সুবিধাটি পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

Reliance Jio-এর ৩,৩৩৩ টাকার প্ল্যানের সুবিধা

রিলায়েন্স জিও ৩,৩৩৩ টাকার টাকার প্ল্যানের সাথে আনলিমিটেড ভয়েজ কলিং, দৈনিক ১০০ টি এসএমএস এবং ৩৬৫ দিনের ভ্যালিডিটি অফার করে থাকে। এর সাথে পাওয়া যায় দৈনিক ২.৫ জিবি ডেটা। অর্থাৎ, গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলে সারা বছরে মোট ৯১২.৫ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

আবার, অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলি অ্যাক্সেস করার সুযোগ পাওয়া যায়। আর বিশেষ অফারের অংশ হিসেবে এর সাথে অফার করা হচ্ছে ১ বছরের জন্য ফ্যানকোডের (FanCode) সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

প্রসঙ্গত, Reliance Jio-র কাছে ২,৯৯৯ টাকার একটি দীর্ঘমেয়াদি প্ল্যান আছে, যেটি ৩,৩৩৩ টাকার প্ল্যানের মতোই আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০টি এসএমএস এবং প্রতিদিন ২.৫ ডেটা অফার করে। তবে এর সাথে ফ্যানকোডের (FanCode) সুবিধা পাওয়া যায় না। তাই যাদের ফ্যানকোডের সাবস্ক্রিপশনের প্রয়োজন নেই, তাদের জন্য এই প্ল্যানটি সেরা হতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন