সস্তায় নয়া প্ল্যান আনল Railwire, হাই স্পিড ডেটা সহ পাওয়া যাবে 15টি জনপ্রিয় OTT অ্যাপের সাবস্ক্রিপশন

ব্রডব্যান্ড পরিষেবা গ্রহণে আগ্রহীদের জন্য সুখবর! এবার কমিউনিটি নির্ভর ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার, Railwire আপনাদের জন্য ওটিটি (OTT) বান্ডল্ড নয়া একাধিক প্ল্যান নিয়ে হাজির, যা বেছে নিলে মনকাড়া ওভার-দ্য-টপ সুবিধার পাশাপাশি অফুরন্ত ডেটা খরচেরও ছাড়পত্র মিলবে। সবেমাত্র এই প্ল্যানগুলি Railware -এর তরফ থেকে বাজারে আনা হয়েছে। সেক্ষেত্রে গ্রাহকেরা নামমাত্র খরচের বদলে রেলওয়্যারের এই নবাগত ‘SATRANG Unlimited’ ব্রডব্যান্ড প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। এজন্য আগ্রহীকে ন্যূনতম ৪৯৯ টাকা খরচ করতে হবে। এর বিনিময়ে একদিকে তারা যেমন আনলিমিটেড ডেটা খরচের সুবিধা পাবেন, তেমনই অন্যদিকে মিলবে জনপ্রিয় Sony Liv, Voot Select, Disney+ Hotstar সহ সর্বোচ্চ ১৫টি প্রিমিয়াম ওটিটি অ্যাপের ফ্রি বা নিঃশুল্ক সাবস্ক্রিপশন। এছাড়াও বাড়তি হিসেবে প্ল্যানগুলির সাথে ১৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখার সুযোগ মিলবে, যা সত্যিই ফাটাফাটি অফার। সুতরাং দেরি না করে আসুন Railwire -এর SATRANG আনলিমিটেড ব্রডব্যান্ড প্ল্যানগুলির বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

৪৯৯ টাকা মূল্যে লভ্য Railwire -এর ৫০ এমবিপিএস SATRANG ব্রডব্যান্ড প্ল্যান

GST শুল্ক ছাড়া এই প্ল্যান বেছে নিতে হলে দরকার মাত্র ৪৯৯ টাকা। বেনিফিট হিসেবে এই প্ল্যানের সঙ্গে ২.৫ টেরাবাইট (TB) FUP ডেটা খরচের সুযোগ পাওয়া যাবে। তাছাড়া প্ল্যানটি Zee5, Discovery+, Voot Select, Alt Balaji, Hungama Play, Hungama Music, Eros Now, MX Gold, AAO Nxt, One Entertainment, Epic ON, Gaana Plus সহ সর্বমোট ১৪টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন প্রদান করবে এবং তাও পুরো বিনামূল্যে!

৬৯৯ টাকা মূল্যে আগত, Railwire -এর ১০০ এমবিপিএস SATRANG ব্রডব্যান্ড প্ল্যান

৬৯৯ টাকার রেলওয়্যার SATRANG ১০০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করলে একজন ইউজার মাসিক ৩ টিবি এফইউপি ডেটা খরচের ছাড়পত্র পাবেন। তাছাড়া এই প্ল্যানও Zee5, Discovery+, Voot Select, Alt Balaji, Hungama Play, Hungama Music, Eros Now, MX Gold, AAO Nxt, One Entertainment, Epic ON, Gaana Plus প্রভৃতি একাধিক ওটিটি প্ল্যাটফর্মের প্রিমিয়াম কনটেন্ট নিখরচায় দেখার সুবিধা করে দেবে।

৯৯৯ টাকা মূল্যে আগত, Railwire -এর ১৫০ এমবিপিএস SATRANG ব্রডব্যান্ড প্ল্যান

এই প্ল্যান রিচার্জের ফলে গ্রাহকেরা সর্বোচ্চ ৩.৩ টিবি (TB) ব্রডব্যান্ড ডেটা খরচ করার সুযোগ পাবেন। পাশাপাশি ৯৯৯ টাকা মূল্যে রিচার্জযোগ্য এই প্ল্যান, Disney+ Hotstar Premium বাদেও Zee5, Alt Balaji, Voot Select, Discovery+, MX Gold, Gaana Plus, Hungama Play, AAO Nxt, Epic ON, Hungama Music, Eros Now, One Entertainment প্রভৃতি মোট ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের পুরো নিঃশুল্ক গ্রাহকপদ প্রদান করবে।

উল্লেখ্য, বিদ্যমান এবং নতুন উভয় ধরনের গ্রাহকেরা রেলওয়্যারের উপরের প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। এক্ষেত্রে পরিষেবা লাভের জন্য আগ্রহীদের সংস্থার টোল-ফ্রি নম্বরে ফোন করতে হবে।