Homeটেলিকমসবচেয়ে সস্তায় রোজ ২ জিবি ডেটা, Jio গ্রাহকদের জন্য পয়সা উসুল করা প্ল্যান

সবচেয়ে সস্তায় রোজ ২ জিবি ডেটা, Jio গ্রাহকদের জন্য পয়সা উসুল করা প্ল্যান

রিলায়েন্স জিও-র ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জের পরিবর্তে গ্রাহকেরা দৈনিক পুরো ২ জিবি ডেটা খরচের স্বাধীনতা লাভ করবেন

ভারতব্যাপী উন্নত 4G কভারেজ প্রদানের বিচারে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (RIL) সহযোগী সংস্থা Reliance Jio যে দেশীয় অন্যান্য টেলিকম অপারেটরদের তুলনায় বরাবরই এগিয়ে, সেকথা আমরা সকলেই জানি। নিত্যনতুন অফার লঞ্চের দ্বারা গ্রাহকদের মন জয় করে নিতে এই সংস্থার জুড়ি মেলা ভার! স্বভাবতই নতুন গ্রাহক সংগ্রহে Bharati Airtel, Vi, BSNL -কে পিছনে ফেলে Reliance Jio বর্তমানে দেশের এক নম্বর টেলিকম অপারেটরে পরিণত হয়েছে। এহেন সংস্থার পরিষেবা বেছে নিয়ে গ্রাহকেরা অনায়াসে উন্নত 4G কানেক্টিভিটির আস্বাদ পেতে পারেন। এই অভিজ্ঞতা লাভের জন্য আগ্রহীরা ২৪৯ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে পারেন, যার বিনিময়ে তারা নিম্নোক্ত সমস্ত সুবিধাগুলি উপভোগ করতে পারবেন।

২৪৯ টাকার Jio প্রিপেইড প্ল্যানে পান দিনে ২ জিবি হাই-স্পিড ডেটা

আজ্ঞে হ্যাঁ, রিলায়েন্স জিও-র ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জের পরিবর্তে গ্রাহকেরা দৈনিক পুরো ২ জিবি ডেটা খরচের স্বাধীনতা লাভ করবেন। প্ল্যানটি ২৩ দিনের ভ্যালিডিটি সহ আসায় এর সাথে গ্রাহকেরা ২৩x২ অর্থাৎ সর্বমোট ৪৬ জিবি ডেটা খরচের ছাড়পত্র পাবেন। তাছাড়া এই প্ল্যানটি প্রত্যহ ১০০ এসএমএস প্রেরণের সুবিধা প্রদান করবে। সাথে মিলবে যে কোন নম্বরে আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ। সর্বোপরি এই প্ল্যানের সাথে জিও গ্রাহকেরা JioCinema, JioCloud, JioTV, JioSecurity প্রভৃতি Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে।

উল্লেখ্য, ২৪৯ টাকার প্ল্যানের আওতায় দৈনিক বরাদ্দ এফইউপি (FUP) ডেটা নিঃশেষিত হলে উপভোক্তার ডিভাইসে ইন্টারনেট পরিষেবার গতি ৬৪ কেবিপিএসে (Kbps) নেমে আসবে। তবে একথা স্বীকার করে নেওয়া ভালো যে প্রত্যহ ২ জিবি ডেটা খরচ করা একজন সাধারণ ইউজারের পক্ষে খুব সামান্য ব্যাপার নয়। বরং প্রাত্যহিক ব্যবহারের ক্ষেত্রে ২৪৯ টাকা মূল্যের প্রিপেইড প্ল্যান একজন জিও গ্রাহকের পক্ষে চমৎকার বিকল্প হতে পারে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, ২৮ দিনের বৈধতা সহ ২৪৯ টাকার জিও প্ল্যানের সুবিধাগুলি ভোগ করতে হলে জিও ব্যবহারকারীরা কোম্পানির ২৯৯ টাকার প্ল্যান বেছে নিতে পারেন। এছাড়া গ্রাহকদের জন্য Reliance Jio -র ঝুলিতে আরো অনেক লাভজনক অফার রয়েছে।

আরও পড়ুন