Jio ইউজাররা খুশি হয়ে যান, রিচার্জে ২০ জিবি Free ডেটা দিচ্ছে সংস্থা, ৭২ দিন অফুরান কলেও অ্যাক্সেস

Reliance Jio offers 20GB Free Data: ভোটপর্ব চুকতেই দেশের বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও, সবার আগে সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর সিদ্ধান্ত নেয়, যারপর এই মাসের শুরু থেকে তাদের ট্যারিফ শুল্ক অত্যন্ত ব্যয়বহুল হয়ে উঠেছে। এদিকে জিওর ৪৫০ মিলিয়নেরও বেশি সংখ্যক ইউজারবেস তাদের এই সিদ্ধান্তে ব্যাপক প্রভাবিত হয়েছেন। রিচার্জে শত শত টাকা লাগবে ভেবেই তারা নাজেহাল! সেক্ষেত্রে আপনিও
যদি জিও গ্রাহক হন এবং এমতাবস্থায় কী করবেন বুঝতে না পারেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দুর্দান্ত প্ল্যানের হদিশ।

আসলে আজ আমরা এমন একটি জিও প্ল্যান সম্পর্কে কথা বলব, যাতে আপনি অন্যান্য যাবতীয় বেনিফিটের পাশাপাশি নিশ্চিত ফ্রি ২০ জিবি ডেটা পাবেন। এমনকি এতে মিলবে আনলিমিটেড ৫জি ডেটার অ্যাক্সেসও। আর প্ল্যানটির দাম ৭৪৯ টাকা মানে ৮০০ টাকারও কম। আসুন, এখন এর বিষয়ে বিশদ জেনে নিই।

জিওর ৭৪৯ টাকার প্ল্যানের সুবিধা

জিওর ৭৪৯ টাকার প্ল্যানটিকে সাশ্রয়ী রিচার্জ অপশন হিসেবে গণ্য করা হচ্ছে যাতে ৭২ দিনের বৈধতা পাওয়া যাবে। অর্থাৎ এটি রিচার্জ প্ল্যানের করলে দুমাসেরও বেশি সময় ধরে ঝামেলা মুক্ত থাকতে পারবেন। বেসিক বেনিফিট বলতে এতে প্রতিদিন ২ জিবি করে মোট ১৬৪ জিবি ডেটা দেওয়া হবে, সাথে থাকবে ২০ জিবি অতিরিক্ত ডেটা কাজে লাগানোর বিকল্প। এছাড়া প্ল্যানটি রোজ ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়েরও অ্যাক্সেস দেবে।

উল্লেখ্য, এই ৭৪৯ টাকার প্ল্যান জিওর ট্রু ৫জি ক্যাটেগরির অন্তর্ভুক্ত হওয়ায়, এতে আনলিমিটেড ৫জি পরিষেবা ব্যবহার করা যাবে। এর পাশাপাশি রিচার্জকারীরা জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউড এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।