টেলিকম

Jio Postpaid: কম খরচে আনলিমিটেড কলের সুবিধা পাবেন জিওর এই প্ল্যানগুলিতে, রয়েছে আরো অফার

বাজারে পা রাখার পর থেকে বেশ কিছু মাস ধরে ইউজারদের একেবারে ফ্রি-তে ইউজারদের আনলিমিটেড কলিং, ডেটা এবং মেসেজ উপভোগ করার সুযোগ দিয়েছিল Reliance Jio। এতে খুব অল্প সময়ের মধ্যেই সাধারণ মানুষের পছন্দের তালিকায় জায়গা করে নেয় এই টেলিকম সংস্থাটি। পরবর্তী সময়ে পরিষেবার বিনিময়ে নির্দিষ্ট চার্জ নিলেও, অন্যান্য সংস্থার থেকে খরচ কম এবং সার্ভিস কোয়ালিটি ভালো হওয়ার কারণে বেশিরভাগ ভারতীয়ই Jio-র হাত ধরে রেখেছেন। সেক্ষেত্রে আপনি যদি Jio-র পোস্টপেইড গ্রাহক হন এবং এই মুহূর্তে আপনার সস্তা অথচ সুবিধায় ঠাসা একটি রিচার্জ প্ল্যানের প্রয়োজন হয়, তাহলে কিন্তু আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনারই জন্য। কারণ আজ আমরা Jio Postpaid-এর তিন-তিনটি সেরা প্ল্যান সম্পর্কে আলোচনা করব।

Jio-র এই পোস্টপেইড প্ল্যানগুলি সস্তায় পুষ্টিকর

১. ৭৯৯ টাকার Jio প্ল্যান: আমাদের তালিকার সবচেয়ে বেশি দামি এই প্ল্যানের মূল বিশেষত্ব হল যে, আপনি এতে দুটি অতিরিক্ত সিম কার্ড পাবেন। অর্থাৎ, এর ক্রেতারা একটি নম্বরের বিল খরচ দিয়েই তার সাথে দুটি অতিরিক্ত সিম কার্ড ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে সমস্ত নম্বরে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এটি বিনামূল্যে নেটফ্লিক্স (Netflix)-এর সাবস্ক্রিপশন অফার করবে।

২. ৫৯৯ টাকার Jio প্ল্যান: জিওর ৫৯৯ টাকার ফ্যামিলি প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়, এর সাথে মেলে মোট ১০০ জিবি ডেটা। উপরন্তু এই প্ল্যানের সাথেও নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশনের বেনিফিট উপলব্ধ। এখানেই শেষ নয়, এটি রিচার্জ করলে আপনারা অতিরিক্ত একটি সিম কার্ড বিনামূল্যে পেয়ে যাবেন।

৩. ১৯৯ টাকার Jio প্ল্যান: তালিকার শেষ এবং সস্তা এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন, পাওয়া যাবে ২৫ জিবি ডেটা এবং রোজ ১০০টি করে এসএমএসও। কিন্তু এতে অতিরিক্ত সিম কার্ডের বিকল্প মিলবেনা।

Back to top button