টেলিকম

Vi: ভোডাফোন আইডিয়া গ্রাহক হলে অবশ্যই জানুন, কোম্পানি দিল সেরা প্ল্যানের খোঁজ

আপনি কি দেশের তৃতীয় প্রধান টেলিকম অপারেটর Vodafone Idea বা Vi – এর একজন একনিষ্ঠ ভক্ত? তবে এই সংস্থার সর্বাধিক জনপ্রিয় (বিক্রিত) তিনটি রিচার্জ প্ল্যান কোনগুলি, তা আপনার জেনে রাখা প্রয়োজন। সদ্য আলোচ্য টেলকোর তরফ থেকেই উক্ত তিন প্ল্যানের কথা সর্বসমক্ষে আনা হয়েছে। নিজেদের ওয়েবসাইটে Vi জানিয়েছে যে তাদের প্রিপেইড গ্রাহকদের মধ্যে যথাক্রমে ২৯৯, ৪৭৯ ও ৭১৯ টাকার প্ল্যান তিনটির চাহিদা সর্বাধিক। গ্রাহকদের খুশি করতেও এই প্ল্যানগুলির জুড়ি মেলা ভার! সেক্ষেত্রে উল্লেখিত প্ল্যানগুলির সঙ্গে Vi গ্রাহকেরা ঠিক কোন কোন সুবিধা লাভ করবেন, সেকথাই আমরা আজকের এই প্রতিবেদনে আলোচনা করবো।

২৯৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

ভোডাফোন আইডিয়া বা ভিআইয়ের ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান ২৮ দিনের বৈধতার সঙ্গে এসেছে। এর সাথে গ্রাহকেরা দৈনিক ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচ সহ, যে কোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও আলোচ্য প্ল্যান সংস্থার Vi Movies & TV প্ল্যাটফর্মের ‘Classic’ সাবস্ক্রিপশন প্রদান করবে।

৪৭৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

২৯৯ টাকার প্ল্যানের মতো এই প্ল্যানও দিনে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস প্রেরণ ছাড়াও অানলিমিটেড ভয়েস কলিং সুবিধা প্রদান করবে। তাছাড়া এই প্ল্যানের সাথেও Vi Movies & TV -র ‘Classic’ বিনামূল্যেই লাভ করা যাবে। তবে ২৯৯ টাকার প্ল্যানের তুলনায় এই প্ল্যান দ্বিগুণ, অর্থাৎ ৫৬ দিনের ভ্যালিডিটি প্রদান করবে।

৭১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের সুবিধা

৭১৯ টাকার ভিআই প্রিপেইড প্ল্যানের সাথে আগত সমস্ত সুবিধাই উপরোক্ত প্ল্যানদ্বয়ের অনুরূপ। অর্থাৎ এই প্ল্যানও প্রাত্যহিক ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস তথা অফুরন্ত ভয়েস কলিংয়ের ফেসিলিটি প্রদান করবে। পাশাপাশি পাওয়া যাবে, Vi Movies & TV ক্লাসিক সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। তবে ৭১৯ টাকার প্ল্যান বেছে নিলে ভিআই গ্রাহকেরা পুরো ৮৪ দিনের ভ্যালিডিটি লাভ করবেন।

উল্লেখ্য, একইসাথে উপরের তিনটি ভিআই প্ল্যান, ‘Hero Unlimited Benefits’ অর্থাৎ উইকেন্ড ডেটা রোলওভার (সারা সপ্তাহের অব্যবহৃত ডেটা শনি এবং রবিবার খরচের সুবিধা), বিঞ্জ অল নাইট (প্রতিদিন রাত্রি ১২-৬টা পর্যন্ত FUP সীমার বাইরে অফুরন্ত ডেটা খরচের ছাড়পত্র) ও ডেটা ডিলাইটস (প্রতি মাসে আপৎকালীন দরকারে বাড়তি ২ জিবি ডেটা খরচের সুযোগ) অফার সহ এসেছে যা প্ল্যানগুলিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

Back to top button