টেলিকম

সবার অগোচরে ৮২ টাকার প্ল্যান লঞ্চ করেছে Vi, পর্যাপ্ত ডেটার সাথে মিলবে OTT বেনিফিট

নতুন প্ল্যান লঞ্চ, সস্তা প্ল্যানে কমপ্যাক্ট বেনিফিট অফার – ইত্যাদি নানা সুবিধার সাথে বেশির ভাগ সময়েই Jio, Airtel বা BSNL-এর নাম যুক্ত থাকে। তবে গ্রাহকদের খুশি রাখার চেষ্টায় যে Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই)-এরও কমতি নেই, তা দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানির সাম্প্রতিক পদক্ষেপ থেকেই স্পষ্ট হয়েছে। আসলে Vodafone Idea দিনকয়েক একটি সস্তা অ্যাড অন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যার সম্পর্কে এখনও অনেকেই জানেন না। এই প্ল্যানটির দাম রাখা হয়েছে ৮২ টাকা অর্থাৎ ১০০ টাকারও কম, আর সবচেয়ে বড় কথা হল এতে ২৮ দিনের জন্য OTT (ওটিটি) বেনিফিট পাওয়া যাবে। আসুন এখন Vodafone Idea-র এই নতুন প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Vi-এর ৮২ টাকার প্ল্যানের বেনিফিট

অতিসম্প্রতি লঞ্চ হওয়া ভোডাফোন আইডিয়ার ৮২ টাকার প্ল্যানে মূলত ১৪ দিনের বৈধতায় ৪ জিবি হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। তবে এটি কলিং বা মেসেজিংয়ের মত কোনো সুবিধা দেবে না। কিন্তু শুরুতেই যেমনটা বলেছি, এই প্ল্যানের সাথে সনিলিভ (SonyLIV) প্রিমিয়ামের মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে, যাতে পুরো ২৮ দিন ধরে গ্রাহকরা ইউইএফএ (UEFA) চ্যাম্পিয়ন্স লিগ, ডব্লিউডব্লিউই (WWE) ইত্যাদি স্পোর্টস এবং স্ক্যাম ১৯৯২ (Scam 1992), মহারানী (Maharani)-র মত সিরিজ, আন্তর্জাতিক শো দেখার সুযোগ পাবেন। তবে শুধু মাত্র মোবাইল থেকেই এই প্রিমিয়াম সাবস্ক্রিপশন অ্যাক্সেস করা যাবে। উল্লেখ্য, সনিলিভের প্রিমিয়াম প্ল্যানের দাম এমনিতে ২৯৯ টাকা।

Vi-এর এই প্ল্যানগুলিতেও পাওয়া যায় OTT বেনিফিট

এই প্রসঙ্গে বলে রাখি, ভোডাফোন আইডিয়ার পোর্টফোলিওতে বর্তমানে এমন পাঁচটি প্ল্যান রয়েছে যা গ্রাহকদের ডিজনি+হটস্টার (Disney+Hotstar) মোবাইল সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যানগুলির দাম ৪৯৯ টাকা থেকে ৩,০৯৯ টাকার মধ্যে বিস্তৃত।

গতমাসেও নতুন প্ল্যান চালু করেছিল Vi

উল্লেখ্য, গত মাসেও Vi তিনটি প্ল্যান চালু করেছিল যেগুলিতে ৩১ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাওয়া যায়। এগুলির দাম যথাক্রমে ৯৮ টাকা, ১৯৫ টাকা এবং ৩১৯ টাকা। এছাড়াও কয়েকদিন আগে সংস্থাটি ১০৭ টাকা এবং ১১১ টাকার দুটি ভাউচার চালু করেছে যার সাথে ২০০ এমবি ডেটা পাওয়া যাবে।

Back to top button