Homeটেলিকমএই দুই Vivo ফোন কিনলে বিনামূল্যে Vi -র 5G নেটওয়ার্ক ব্যবহারের সুযোগ

এই দুই Vivo ফোন কিনলে বিনামূল্যে Vi -র 5G নেটওয়ার্ক ব্যবহারের সুযোগ

ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছে যে, তারা ভিভো-র সাথে হাত মিলিয়ে স্মার্টফোনে আরও উন্নত ৫জি টেকনোলজি গড়ে তোলার চেষ্টা করবে

শীঘ্রই ভারতে চালু হতে চলেছে 5G পরিষেবা। তার আগে একের পর এক স্মার্টফোন কোম্পানিগুলির সাথে পার্টনারশিপ করছে Vodafone Idea বা Vi। কয়েকদিন আগেই ভারতের তৃতীয় বৃহত্তম এই টেলিকম কোম্পানিটি OnePlus India এর সাথে হাত মিলিয়ে ছিল। এখন আরেক চীনা ব্র্যান্ড, Vivo এর সাথে পার্টনারশিপ করলো তারা। আগামী ১লা অক্টোবর থেকে ৪ঠা অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে এই দুই পার্টনারশিপের বিষয়ে জানাবে Vodafone Idea।

উল্লেখ্য, সম্প্রতি দিল্লিতে Vi এর 5G ব্যান্ডের উপর ভিত্তি করে Vivo V25, Vivo T1 5G ফোনের পারফরম্যান্স পরীক্ষা করেছে চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি‌‌। যে সমস্ত Vi গ্রাহক মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে ভিভো ফোন সহ উপস্থিত হবেন তারা সংস্থার বিস্তৃত 5G নেটওয়ার্ক সলিউশন ব্যবহার করতে পারবেন বলে জানা গেছে।

ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছে যে, তারা ভিভো-র সাথে হাত মিলিয়ে স্মার্টফোনে আরও উন্নত ৫জি টেকনোলজি গড়ে তোলার চেষ্টা করবে। পাশাপাশি ভিআই আরও বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ডের সাথেও কাজ করতে আগ্রহী।

উল্লেখিত ভিভো ফোনগুলির মধ্যে যদি কোনো একটি আপনি ব্যবহার করেন এবং ভিআই এর প্রিপেড বা পোস্টপেড গ্রাহক হন, তাহলে দিল্লির প্রগতি ময়দানে ৪নং হলে উপস্থিত হয়ে ৫জি পরিষেবা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন