এক রিচার্জে সারা বছর নিশ্চিন্তে, ৮৫০ জিবি ডেটা সহ Vodafone Idea আনল নতুন প্ল্যান

Vodafone Idea সম্প্রতি ১ বছর বা ৩৬৫ দিনের বৈধতাসম্পন্ন একটি নতুন রিচার্জ প্ল্যানের ঘোষণা করেছে। যার অধীনে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন‌ ১০০টি ফ্রি এসএমএস ছাড়াও, মোট ৮৫০ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা মিলবে।

Vi rs 2999 new plan launched in India

আপনি যদি Vodafone Idea ওরফে Vi সিম ব্যবহারকারী হন এবং কয়েক মাস পর পর রিচার্জ করার পরিবর্তে দীর্ঘ মেয়াদি প্ল্যান বেছে নিতে অধিক পছন্দ করেন তবে আপনার জন্য রয়েছে একটি সুখবর! আসলে Vodafone Idea সম্প্রতি ১ বছর বা ৩৬৫ দিনের বৈধতাসম্পন্ন একটি নতুন রিচার্জ প্ল্যানের ঘোষণা করেছে। যার অধীনে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন‌ ১০০টি ফ্রি এসএমএস ছাড়াও, মোট ৮৫০ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা মিলবে। তবে বেনিফিটের তালিকা এখানেই শেষ হয়ে যাচ্ছে না। এই প্ল্যানের সাথে ‘বিঞ্জ অল নাইট’ বিকল্প এবং ওটিটি (OTT) অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে। আর দামের কথা বললে, এই নয়া প্রিপেইড প্ল্যানের দৈনিক খরচ মাত্র ৮ টাকা ২১ পয়সা।

Vi -এর ২,৯৯৯ টাকার নতুন প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া ঘোষিত নতুন প্রিপেইড প্ল্যানটির দাম ২,৯৯৯ টাকা রাখা হয়েছে, যার মেয়াদ ১ বছর বা ৩৬৫ দিন। এই প্ল্যানের অধীনে গ্রাহকেরা মোট ৮৫০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ প্রতিদিনের নিরিখে প্রায় ২.৩ জিবি ডেটা মিলবে। ডেটা ছাড়াও বেসিক বেনিফিট হিসাবে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে – এই প্ল্যানের সাথে ‘বিঞ্জ অল নাইট’ বিকল্পের সুবিধা এবং ‘Vi movies and TV’ অ্যাপ বিনামূল্যে দেখা যাবে।

১ বছরের বৈধতার সাথে উপলব্ধ অন্যান্য Vi প্রিপেইড প্ল্যানের তালিকা

Vi -এর ২,৮৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার পোর্টফোলিওতে আরো তিনটি এমনই এক বছরের বৈধতা সম্পন্ন রিচার্জ প্ল্যান আছে। যার মধ্যে ২,৮৯৯ টাকার প্ল্যানটিও সামিল আছে। এই প্ল্যানের অধীনে – দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের মতো সুযোগ-সুবিধা পাওয়া যাবে। আর অতিরিক্ত বেনিফিট হিসাবে – ‘বিঞ্জ অল নাইট’, ‘উইকেন্ড ডেটা রোলওভার’ বিকল্প এবং এবং ‘Vi movies and TV’ অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন মেলে।

Vi -এর ৩,০৯৯ টাকার প্ল্যান

৩,০৯৯ টাকা মূল্যের প্ল্যানটিও ৩৬৫ দিনের জন্য বৈধ থাকবে। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি প্রতিদিন ২ জিবি ডেটা পেয়ে যাবেন। সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি ফ্রি এসএমএস অফার করা হয়৷ এছাড়া, অতিরিক্ত বেনিফিট হিসাবে – ‘বিঞ্জ অল নাইট’, ‘উইকেন্ড ডেটা রোলওভার’ এবং ‘ডেটা ডিলাইট’ বিকল্পগুলি উপলব্ধ থাকছে। তবে এই প্ল্যানের বিশেষত্ব হল, এর সাথে আপনি একবছরের জন্য Disney+Hotstar ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

Vi -এর ১,৭৯৯ টাকার প্ল্যান

৩৬৫ দিনের বৈধতা সহ আসা ভোডাফোন আইডিয়ার সর্বাধিক সস্তার রিচার্জ প্ল্যানের দাম ১,৭৯৯ টাকা। এই রিচার্জ প্ল্যানে আপনি মোট ২৪ জিবি ডেটা, ৩,৬০০টি ফ্রি এসএমএস এবং দৈনিক আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা পাবেন। এছাড়া, বৈধতাসীমা পর্যন্ত Vi movies and TV অ্যাপের সাবস্ক্রিপশনও সম্পূর্ণ নিখরচায় পেয়ে যাবেন।

দ্রষ্টব্য : ভোডাফোন আইডিয়া দ্বারা অফার করা ‘বিঞ্জ অল নাইট’ এবং ‘উইকেন্ড ডেটা রোলওভার’ বিকল্প দুটির বেনিফিট আপনাদের জানিয়ে রাখি। বিঞ্জ অল নাইট বিকল্পের অধীনে, রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত ধার্য ডেটা খরচ না করেই ইন্টারনেট ব্রাউজ করা যাবে। আর দ্বিতীয় বিকল্পের আওতায়, ২ জিবি ডেটা ব্যাকআপ সহ সারা সপ্তাহের অব্যবহৃত ডেটাকে শনিবার ও রবিবার ব্যবহার করতে দেবে সংস্থাটি।